এবার গরু পাচারকাণ্ডে (Cattle Scam) ধৃত এনামুল হকের এক ঘনিষ্ঠের হোটেল সিল করে দিল সিআইডি (CID)।মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানা এলাকার ওমরপুর মোড়ে ওই হোটেলে এক ঘণ্টারও বেশি সময় ধরে তল্লাশি চালান রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

তারপরেই ওই হোটেলটি সিল করে দেয় সিআইডি। আধিকারিকদের দাবি, ওই হোটেল থেকেই গরু পাচারের কারবার সংক্রান্ত সমস্ত বিষয় নিয়ন্ত্রণ করা হত। পাশাপাশি ওই এলাকায় আরও একজনের বাড়িতে তল্লাশি চালিয়ে কম্পিউটারের হার্ডডিস্ক বাজেয়াপ্ত করে সিআইডি।

জানা যায়,গরু পাচার কাণ্ডের তদন্তে নেমে ধৃত এনামুল হকের ঘনিষ্ঠ আলম শেখের(Alam Sekh) সন্ধানে তল্লাশি অভিযান শুরু করে রাজ্য পুলিশের সিআইডি(CID)। তারপর বৃহস্পতিবার দুপুরে আলাম শেখের বাড়িতে ও দোকানে তল্লাশি অভিযান চালায় তদন্তকারীরা।তিন তলা এই বাড়িতে দীর্ঘক্ষণ ধরে তল্লাশি অভিযানের সময় উপস্থিত ছিলেন না আলম।তার বাড়ি থেকে উদ্ধার হওয়া নথি ও হার্ডডিক্স বাজেয়াপ্ত করার পরই রাতে আলমের মার্বেল দোকানে তল্লাশি অভিযান চালানো হয়। জিরা করা হয় দোকানের কর্মীদের। এবং রাত্রি প্রায় নটা নাগাদ দোকানটি ফিল করে দেয় তদন্তকারীরা।জানা যায় এই মার্বেলের দোকানটি আগে ছিল হোটেল। অভিযোগ, সেখান থেকেই চলত গরু পাচার।

 

আরো পড়ুন:CID:গরু পাচার মামলায় এনামুলের ঘনিষ্ঠ জেনারুল শেখকে গ্রেফতার করল সিআইডি!