26/11 এর শহীদ মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের জীবনের উপর ভিত্তি করে নির্মিত আদিবী সেশের (Adivi Sesh ) মেজর, ৩ জুন সিনেমায় মুক্তি পাবে এবং অক্ষয় কুমারের ঐতিহাসিক মহাকাব্য পৃথ্বীরাজ এবং কমল হাসান-বিজয় সেতুপতি-ফাহাদ ফাসিলের অ্যাকশন থ্রিলার ভিকরামের সাথে সংঘর্ষ হতে চলেছে । তিনটিই প্যান-ইন্ডিয়া ফিল্ম যা একাধিক ভাষায় মুক্তি পাবে।

আদিভিকে (Adivi Sesh ) বুধবার মুম্বাইতে এই ত্রিমুখী সংঘর্ষ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলেন, “প্রকৃতপক্ষে, মেজর হল তেলেগুতে সবচেয়ে বড় ছবি। বিক্রম হল তামিলের সবচেয়ে বড় ছবি এবং হিন্দিতে পৃথ্বীরাজ সবচেয়ে বড় ছবি। কিন্তু, সমুদ্রে বড় মাছ থাকলেও আমরা গোল্ডফিশ।”

মেজর (Adivi Sesh ) সম্পর্কে বলতে গেলে, এটি হিন্দি এবং তেলেগুতে একই সাথে শ্যুট করা হয়েছে এবং মালায়ালামেও মুক্তি পাবে। গুডচারি অভিনেতা ছাড়াও, জীবনীমূলক নাটকটিতে শোভিতা ধুলিপালা, সাই মাঞ্জরেকার, রেবতী এবং প্রকাশ রাজকে প্রধান ভূমিকায় দেখা গেছে।

তেলেগু সুপারস্টার মহেশ বাবু তার ব্যানার জি. মহেশ বাবু এন্টারটেইনমেন্টের অধীনে চলচ্চিত্রটির সহ-প্রযোজনা করছেন এবং এটি হবে তার প্রথম প্রযোজনা যেখানে তিনি নিজে অভিনয় করেননি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সরকারু ভারি পাটা বিশ্বব্যাপী ১৫০ কোটি টাকারও বেশি সংগ্রহের সাথে বক্স অফিসে সাফল্য পেয়েছে।

আরও পড়ুন :Ira Khan: বয়ফ্রেন্ডের সাথে আইসক্রিম ডেটে গেলেন আমির খানের কন্যা !

One thought on “Adivi Sesh : তিনটি বড়ো সিনেমার সংঘর্ষ হতে চলেছে !”

Comments are closed.