মালদহ জেলার ইংরেজবাজার থানা এলাকায় বৌদিকে ধর্ষণ (Rape)করার অভিযোগ উঠল দুই দেওরের বিরুদ্ধে। জমি সংক্রান্ত বিবাদ নিয়েই বৌদিকে ধর্ষণ বলে মনে করা হচ্ছে।ইতিমধ্যে মালদার মেডিকেল কলেজে ভর্তি করা হয় গৃহবধূকে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পুরো এলাকায়। ইতিমধ্যে ইংরেজবাজার থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ তদন্ত শুরু করেছে।

 

এই মর্মান্তিক ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে মালদহ জেলার ইংরেজবাজার থানার কাজিগ্রাম গ্রামপঞ্চায়েতের শ্রীরামপুর এলাকায়‌। স্থানীয় সূত্রে জানা যায় বিগত কয়েক মাস ধরে নির্যাতিত বৌদির সঙ্গে অভিযুক্ত দেওরের জমি নিয়ে বিবাদ লেগেছিল।অভিযুক্ত দুজনের নাম নরেন প্রামানিক এবং সুরেন প্রামানিক।

এদিন সকালে যখন গৃহবধূ বাড়িতে একা কাজ করছিল। সেই সময় স্বামী জয় প্রামানিক বাড়িতে অনুপস্থিত ছিল ঠিক তেমনই সময় অভিযুক্ত দুই দেওর তাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ(Rape) করে বলে অভিযোগ। ঘটনায় নির্যাতিত বৌদির চিৎকারের আওয়াজ পেয়ে আশেপাশের প্রতিবেশী ছুটে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সকালে ঘটনাটি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পুরো এলাকাজুড়ে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ এবং হসপিটালে চিকিৎসাধীন রয়েছে নির্যাতিতা গৃহবধূ। এই ধর্ষণের (Rape)ঘটনার পেছনে কী রহস্য রয়েছে তদন্ত শুরু করে দিয়েছে ইংরেজ বাজার পুলিশ। তবে হসপিটাল থেকে পরীক্ষা করার পরই আরো বাকি তথ্য সামনে আসবে বলেই জানান অনুমান পুলিশের।

আরও পড়ুন

Vaccine :অবশেষে খুশির খবর,১২ থেকে ১৪ বছর শিশুদের শুরু হবে টিকাকরণ