ইমতিয়াজ আলি (Imtiaz Ali) হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক। যদিও তার শেষ দম্পতি ‘লাভ আজ কাল’ (2020) এবং ‘জাব হ্যারি মেট সেজাল’ (২০১৭ ) জনসাধারণের কাছে ততটা জনপ্রিয় হয়নি তবুও চলচ্চিত্র নির্মাতা ‘জাব উই মেট’ (জাব উই মেট’-এর মতো সিনেমাগুলির সাথে সমালোচনামূলক এবং বাণিজ্যিক সাফল্য উপভোগ করেছেন। ২০০৭ ), ‘রকস্টার’ (২০১১) এবং ‘তমাশা’ (২০১৫)।

রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ তামাশা ‘ (Imtiaz Ali) একজনের স্বপ্ন এবং আবেগ অনুসরণ করার দর্শনের কারণে একটি কাল্ট ক্লাসিক হিসাবে সমাদৃত। এর প্রধান বেদ বর্ধন সাহনির গল্প বর্ণনা করে যিনি তার কর্পোরেট চাকরিতে আটকে আছেন এবং একজন গল্পকার হতে চান, চলচ্চিত্রটি মানুষের হৃদয় স্পর্শ করেছে এবং এমনকি তাদের কয়েকজনকে তাদের ক্যারিয়ার পছন্দ পুনর্বিবেচনা করতে বাধ্য করেছে।

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, ইমতিয়াজ (Imtiaz Ali) প্রকাশ করেছেন যে অনেক লোক তার কাছে এসেছে এবং তাকে বলেছে যে তারা ‘তামাশা’ দেখার পরে তাদের চাকরি ছেড়ে দিয়েছে। হিন্দুস্তান টাইমসের সাথে কথা বলার সময়, ইমতিয়াজ যোগ করেছেন যে আসন্ন যুগের রোমান্টিক নাটকের প্রতি দর্শকদের প্রতিক্রিয়া দেখে তিনি ‘দায়িত্বে পরিপূর্ণ’ অনুভব করছেন। ”

আরও পড়ুন :