বলিউড অভিনেতা আনুশকা শর্মা এবং কারিনা কাপুর খান সহ আরও অনেকে প্রবীণ অভিনেতা জ্যাকি শ্রফের (Jackie Shroff) জন্য আন্তরিক জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যিনি মঙ্গলবার ৬৫ বছর বয়সী হয়েছেন।

তার ইনস্টাগ্রামের স্টোরিতে গিয়ে, কারিনা তরুণ বয়সে প্রবীণ তারকার একটি অমূল্য ছবি দেন । একরঙা ছবিতে দেখা যাচ্ছে যে তিনি তার তখনকার ছোট ছেলে টাইগার শ্রফকে জড়িয়ে ধরে আছেন। ”

আনুশকা শর্মা তার আইজি গল্পে ‘হিরো’ তারকার একটি অত্যাশ্চর্য ছবিও শেয়ার করেছেন এবং লিখেছেন, “শুভ জন্মদিন জ্যাকি স্যার! আপনার জন্য সবসময় ভালবাসা এবং আলো কামনা করি।”

অভিনেতা বিবেক ওবেরয়ও জ্যাকি শ্রফের (Jackie Shroff) সাথে নিজেকে সমন্বিত একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন এবং টুইট করেছেন, “একজন পরম কিংবদন্তির জন্মদিনের শুভেচ্ছা! সর্বকালের সবচেয়ে সুদর্শন “চাভাস” এর মধ্যে একজন, আসল “নায়ক” @বিন্দাসবিদু। তোমাকে ভালোবাসি দাদা! ”

সকালে শ্রফের (Jackie Shroff) পরিবারের সদস্যরা – স্ত্রী আয়েশা, ছেলে টাইগার এবং কন্যা কৃষ্ণাও ‘রাম লখন’ অভিনেতার জন্য তার দিনটিকে বিশেষ করে তোলার জন্য বিশেষ সোশ্যাল মিডিয়া পোস্টগুলি উত্সর্গ করেছিলেন। জ্যাকি শ্রফ ভালোবেসে জগ্গু দাদা নামে পরিচিত এবং ৪০ বছরেরও বেশি সময় ধরে চলচ্চিত্র শিল্পে রয়েছেন। তিনি ২২০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ১৯৮২ সালে মুক্তি পাওয়া ‘স্বামী দাদা’ দিয়ে তিনি আত্মপ্রকাশ করেন।

আরও পড়ুন :