টেলিভিশন অভিনেতা সিম্বা নাগপাল, যাকে শেষবার বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস 15’-এ দেখা গিয়েছিল, ফ্যান্টাসি সিরিজ ‘নাগিন’-এর ষষ্ঠ সিজনে (Nagin 6) তার তেজস্বী প্রকাশের বিপরীতে পুরুষ প্রধান চরিত্রে অভিনয় করা হয়েছে। তেজস্বী প্রকাশ ‘বিগ বস 15’-এর বিজয়ী হিসেবে আবির্ভূত হয়েছেন।

‘নাগিন 6’-এর অংশ হওয়ার বিষয়ে তার উত্তেজনা প্রদর্শন করে, সিম্বা এএনআইকে বলেন, “আমি একতা ম্যামের হিট ফ্র্যাঞ্চাইজি ‘নাগিন’-এ প্রধান ভূমিকা পেয়ে আনন্দিত! আমি এখন কিছু সময়ের জন্য কালার এর সাথে যুক্ত আছি এবং এমন একটি বিশেষ প্রকল্পের জন্য আবার তাদের সাথে টিম আপ করতে পেরে আমি আনন্দিত।”

তিনি যোগ করেছেন, “‘বিগ বস 15’-এ আমার যাত্রা একটি স্মরণীয় ছিল, এবং আমি ‘নাগিন 6’ (Nagin 6) এর সাথে নতুন স্মৃতি তৈরি করার অপেক্ষায় আছি। এই উত্তেজনাপূর্ণ নতুন অবতারে অভিনয় করার সময় আমি আমার ভক্তদের বিনোদন দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করব!”

২০১৫ সাল থেকে, ‘নাগিন’ 5টি সিজন করেছে, এবং শীঘ্রই শোটি ষষ্ঠ সিজন (Nagin 6) নিয়ে আসবে। এর আগে, শোটির একটি নতুন টিজার সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছিল এবং দেখে মনে হচ্ছে শোটি আগের সমস্ত সিজনের চেয়ে আরও উদ্ভট হবে। প্রোমোটি একটি ‘ভাইরাস আক্রমণ’ তুলে ধরে যা দেশকে বদলে দেয় এবং কীভাবে একটি নাগিন দেশ ও মানবতাকে রক্ষা করবে।

আরও পড়ুন :Imtiaz Ali: দেখুন “তামাশা ” ছবি নিয়ে কি বললেন