আইপিএলের এই মরসুমে পঞ্জাব কিংসের হয়ে খেলছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। আর এবারের আইপিএলে প্রচুর রানও পেয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাঁর জায়গা পাওয়া প্রায় পাকা বলাই যায়। এ বারের আইপিএলে শিখর যেভাবে রান করছেন তাতে টি-টোয়েন্টি বিশ্বকাপেও জায়গা করে নিতে পারেন তিনি। যদিও তিনি নিজে এখনও তিন বছর খেলার কথা জানালেন।

সুত্রের খবর, এক সাক্ষাৎকারে শিখর (Shikhar Dhawan) বলেন, “আরও তিন বছর আমি অবশ্যই খেলব। ক্রিকেটার হিসাবে আমাদের সব সময় তৈরি থাকা উচিত ভারতের হয়ে খেলার জন্য। শেষ কয়েক বছর ভাল ব্যাট করছি। আশা করি যে ভাবে ব্যাট করছি তাতে আরও কিছু মাইলফলক ছুঁতে পারব।” তবে কোনও কিছুর দিকে তাকিয়ে দৌড়তে চান না ধবন। তিনি বলেন, “আমার নজর থাকবে যাত্রা পথের দিকে, গন্তব্যের দিকে নয়। নিজেকে আরও পরিণত ক্রিকেটার কী ভাবে করব, নেতা হিসাবে কী ভাবে আরও উন্নতি করব সেই দিকেই নজর দিতে চাই।”

আরও পড়ুন: Ranji Trophy 2022: বাংলার রঞ্জির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু

পাশাপাশি, শিখর (Shikhar Dhawan) আরও বলেন, “আমার অভিজ্ঞতা টি-টোয়েন্টি ক্রিকেটে দলের কাজে লাগতে পারে বলেই মনে হয়। টি-টোয়েন্টি ক্রিকেটে ভাল খেলছি আমি। যে দায়িত্ব আমাকে দেওয়া হচ্ছে সেটা সাফল্যের সঙ্গে করছি।”