এবার বোমার আওয়াজে কেঁপে উঠল ব্যারাকপুর (Barrackpore) পৌরসভার ইছাপুর রামনগর এলাকা।উত্তর ব্যারাকপুর পৌরসভার আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের ওয়ার্ড সম্পাদক চন্দন মিত্র।এবার তার বাড়ির সামনে সোমবার গভীর রাতে বোমা ছোড়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

 

সূত্রের খবর,সোমবার গভীর রাতে বোমা ছুড়েই চম্পট দেয় দুষ্কৃতীরা।ছবি ধরা পড়ে চন্দন মিত্রের বাড়িতে থাকা সিসিটিভি ক্যামেরায়।ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে নোয়াপাড়া থানা পুলিশ।এছাড়াও ঘটনাস্থলে আসেন উত্তর ব্যারাকপুর পৌরসভার উপ পৌর প্রধান তথা আট নম্বর ওয়ার্ডের পৌর পিতা সত্যজিৎ বন্দ্যোপাধ্যায়,এবং ১৩ নম্বর ওয়ার্ডের পৌর মাতা সুপ্রিয়া ঘোষ।জানা যায় ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

 

এদিন এই ঘটনা প্রসঙ্গে চন্দন মিত্র জানান, কারা কেন এই ধরনের ঘটনা ঘটিয়েছে তা তিনি বলতে পারবেন না। তবে কোনও বিরোধী দল এর সঙ্গে যোগ থাকতে পারেন না বলে জোর দিয়ে জানিয়েছেন তিনি। একইসঙ্গে তিনি দাবি করেছেন যারা সমাজবিরোধী হয় তারাই এই ধরনের কাজ করে থাকে।১৩ নম্বর ওয়ার্ডের পুরমাতা সুপ্রিয়া ঘোষ বলেন, এই ঘটনার সঙ্গে রাজনীতির সম্পর্ক আছে বলে মনে করেন না তিনি।

 

আরো পড়ুন:West Midnapore:নিরুদ্দেশ কেশপুরের তৃণমূল সভাপতি