পেট্রল, ডিজ়েল, রান্নার গ্যাস এবং সিএনজি-র অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করা হচ্ছে।১৩ দিনে ১১ বার এই নিয়ে বাড়ল পেট্রোলের দাম। লাগাম ছাড়া এই পেট্রল – ডিজেলের দামবৃদ্ধির প্রতিবাদে রবিবার ক্ষোভ উগরে দেন বজবজের তৃণমূলের নেতা-কর্মীরা। এক অভিনব পদ্ধতিতে এদিন দামবৃদ্ধির প্রতিবাদ (Protest against price increase) করেন তারা।

 

সূত্রের খবর রবিবার ফের ৮০ থেকে ৮৪ পয়সা করে বেড়েছে পেট্রল ও ডিজেলের দাম। রবিবার সকাল থেকেই কার্যকর হয়েছে এই নয়া দাম। কলকাতায় পেট্রেলের দাম লিটারপ্রতি ৮৪ পয়সা বেড়ে হল ১১৩ টাকা ০৩ পয়সা এবং ডিজেলের দাম লিটারপ্রতি ৮০ পয়সা বেড়ে ৯৭ টাকা ৮২ পয়সা হয়েছে।এদিন ডায়মন্ড হারবারের সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বজবজে দলীয় কার্যালয়ের পাশে একটি বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়।

 

জানা যায় সেখানেই তৈরি করা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল। কেন্দ্রের বিরুদ্ধে ওঠে স্লোগান। মোদি সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন প্রতিবাদকারীরা। বিক্ষুব্ধরা সেই কুশপুতুলকে ঝাঁটা পেটা করে। প্রতিবাদ স্বরূপ কার্যালয়ের পাশের মাঠে জ্বালিয়ে দেওয়া হয় একটি মারুতি গাড়ি।জানা যায় গাড়িটি দলেরই এক কর্মীর। প্রতিবাদ করতেই ব্যবহার করা হয়েছিল ওই গাড়িটি।

 

আরো পড়ুন:Commercial LPG: পেট্রোল-ডিজেলের পর এবার বাড়লো বাণিজ্যিক গ্যাসের দাম, জেনে নিন কত দাম ধার্য হলো?