অভিনেতা রশ্মিকা মান্দান্না রণবীর কাপুর-অভিনীত এনিম্যাল (Animal) ছবিতে যোগ দিয়েছেন। নির্মাতারা শনিবার ঘোষণা করেছেন। হিন্দি ভাষার ক্রাইম ড্রামাটি কবির সিং খ্যাত সন্দীপ রেড্ডি পরিচালিত এবং টি-সিরিজ দ্বারা সমর্থিত।

টি-সিরিজ তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে রশ্মিকা মান্দান্নার কাস্টিং এর বিষয়টি ঘোষণা করেছে।

” উগাদি এবং গুড়ি পাড়োয়ার শুভ মুহূর্ত উপলক্ষ্যে, আমরা @iamRashmika কে #Animal-এর দলে (Animal) স্বাগত জানাই! এই গ্রীষ্মে শুটিং শুরু হচ্ছে,” টুইটে লেখা ছিল ।

অভিনেত্রী রশ্মিকা মান্দানা প্রাথমিকভাবে কন্নড় এবং তেলেগু চলচ্চিত্রে কাজ করেন। তিনি গীতা গোবিন্দম, দেবদাস, যজামানা এবং ডিয়ার কমরেডের মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত।

অভিনেত্রীর শেষ রিলিজ ছিল আল্লু অর্জুনের নেতৃত্বে পুষ্পা। পাশাপাশি , সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে স্পাই থ্রিলার মিশন মজনু দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি । তাকে মেগাস্টার অমিতাভ বচ্চনের সাথে আরেকটি হিন্দি সিনেমা গুডবাই-তেও দেখা যাবে ।

এনিম্যাল ছবিটির শুটিং শুরু হবে এই গ্রীষ্মে। এতে অভিনেতা অনিল কাপুর এবং ববলি দেওলও রয়েছেন। ছবিটি ১১ আগস্ট, ২০২৩ এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এনিম্যাল (Animal) ছবিটি প্রযোজনা করেছে ভূষণ কুমার এবং কৃষাণ কুমারের টি-সিরিজ, মুরাদ খেতানির সিনে১ স্টুডিও এবং প্রণয় রেড্ডি ভাঙ্গার ভদ্রকালী পিকচার্স। এর আগে, অভিনেত্রী পরিণীতি চোপড়াকে এই ছবিতে কাস্ট করা হয়েছিল, কিন্তু মিডিয়া রিপোর্ট অনুসারে, সময়সূচী দ্বন্দ্বের কারণে তাকে এনিম্যাল ছবিটি থেকে বেরিয়ে আসতে হয়েছিল।

আরও পড়ুন :App Cab: অ্যাপ ক্যাবের ভাড়া নিয়ন্ত্রণের জন্য পদক্ষেপ নিতে চলেছে রাজ্য সরকার