আবারো একবার ভয়াবহ অগ্নিকাণ্ডের(fire) ঘটনা । আগুন লাগে বন্ধ রঙের কারখানায়। ঘটনাটি ঘটেছে মহাবীরতলার কাছে ৮৫ নম্বর চেতলা রোডে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন। দীর্ঘ তিন ঘন্টা প্রচেষ্টার পর নিয়ন্ত্রণে আসে আগুন। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে পুরো এলাকাজুড়ে।

 

মঙ্গলবার সকাল আটটা নাগাদ হঠাৎই আগুন(fire) দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। মুহুর্তের মধ্যে আগুন বিশাল রূপ ধারণ করেন। রঙের কারখানা বলে আগুন নেভাতে বেশ কষ্ট করতে হয় দমকল কর্মীরা। রং এর গোডাউনের পাশাপাশি আলমারি, লোহা এবং গ্রিল কারখানা থাকায় ছড়িয়ে যায় সেইগুলিতেও। এলাকা ঘনবসতিপূর্ণ হওয়ায় আতঙ্ক ছড়িয়ে যায় চারপাশে। স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন এবং দমকল কর্মীদের খবর দেন। কিন্তু স্থানীয় বাসিন্দাদের অভিযোগ দমকল অনেক দেরি করে এসেছে। আগুন লাগার প্রায় দেড় ঘণ্টা পর দমকল বাহিনী এসেছে বলে তারা জানায়।

 

 

পুলিশ সূত্রে জানা যায় আলমারি সহ একাধিক আসবাসপত্র তৈরির হতো কারখানায়। স্বাভাবিকভাবে বন্ধ কারখানায় অনেক দাহ্য বস্তু ছিল। তবে দমকল বাহিনীর সঙ্গে স্থানীয় বাসিন্দারা আগুন নেভাতে সাহায্য করে। তিন ঘন্টা প্রচেষ্টার পর আগুন(fire) নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় কোনো হতাহতের এবং ক্ষয়ক্ষতির খবর এখনো জানা যায়নি ।

আরও পড়ুন TATA Nexon EV: মূল্যবৃদ্ধির ধাক্কা ভারতের সর্বাধিক বিক্রি হওয়া ইলেকট্রিক গাড়িতে