দলবদলকে কেন্দ্র করে তৃণমূল-আইএসএফ সংঘর্ষে (Trinamool-ISF clash) উত্তপ্ত হয়ে উঠলো উত্তর ২৪ পরগনার আমডাঙার কুমারদুনি গ্রাম।তৃণমূল-আইএসএফ সংঘর্ষে আহত হন কমপক্ষে ১০ জন।আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বারাসত জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 

তৃণমূলের অভিযোগ, আইএসের ছেড়ে ঘাসফুলে যোগদান করাতেই হামলা চলছে। তৃণমূলে যোগ দেওয়া নতুন কর্মীদের ওপর বোমাবাজি হচ্ছে বলে অভিযোগ। অন্যদিকে আইএসএফ সমর্থকের দাবি, এক শিশুকে মারধর করার প্রতিবাদ চাইতে যাওয়ায়, তাঁদের ওপরেই হামলা চালিয়েছে তৃণমূল কর্মী সমর্থকরা।স্থানীয় সুত্রে খবর, এক শিশুকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে গন্ডগোলের সুত্রপাত। যা অবশেষে রাজনৈতিক সংঘর্ষে মোড় নেয়। পাড়ার এক শিশুকে এক ব্যক্তি মারধর করছিলেন বলে অভিযোগ, তার প্রতিবাদ করায় ঝামেলা বেঁধে যায়। শুরু হয় বেপরোয়া বোমাবাজি। অস্ত্র হাতে প্রকাশ্যেই চলে দাপাদাপি। সংঘর্ষে আহত হয়েছেন দু’পক্ষের লোকজন। এই সংঘর্ষে মোট ১০ জন আহত হয়েছেন।

 

যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ সমর্থক কর্মীরা। এক আইএসএফ সমর্থক বলেন, “শিশুটিকে মেরেছিল ওরা। তারই প্রতিবাদ করতে গিয়েছিলাম। উল্টে আমাদের ওপরেই হামলা চালাল।” জানা যায় এই ঘটনার পরিপ্রেক্ষিতে ইতিমধ্যে দু’পক্ষই আমডাঙা থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে এখনও অব্দি কেও গ্রেপ্তার হয়নি বলে সূত্রের খবর।

 

 

আরো পড়ুন:Jagannath Sarkar:বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ির লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ