আর্থিক অনটনে জেরে স্ত্রীকে খুন(Murder) স্বামীর , এমনই এক মর্মান্তিক ঘটনায় হতবাক পুরো এলাকা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানার ইটামগরা- ১ গ্রাম পঞ্চায়েতের কাঞ্চনপুর জলপাই এলাকায়। ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে পুলিশ।

 

স্থানীয় সূত্রে জানা গেছে মৃতের নাম তনুশ্রী দাস। স্বামী অমলের সঙ্গে তার নিত্য ঝামেলা লেগে থাকত। আর্থিক অনটন থেকেই চলতো ঝামেলা ।পেশায় অমল দিনমজুর। কাঞ্চনপুর জলপাইয়ের বাসিন্দা অমল দাসের সঙ্গে বিয়ে হয় তনুশ্রীর। তাদের দুই সন্তান আছে একজনের বয়স ৪ বছর এবং একজনের বয়স ১২।

 

এদিন সকাল ন’টা নাগাদ শক্ত কাঠের বাটাম দিয়ে তনুশ্রীর মাথায় আঘাত করে অমল। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।স্থানীয়রা বাসিন্দারা বেশ কিছুক্ষণ পর বাড়ির পাশে একটি পুকুর থেকে তনুশ্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখে । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে যায় পুরো এলাকাজুড়ে।

 

 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মহিষাদল থানার পুলিশ। পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহ ওখানকার স্থানীয় হাসপাতালে পাঠান। পুলিশ সূত্রে জানা যায় মৃতের স্বামী থানায় এসে আত্মসমর্পণ করেছে। পারিবারিক অশান্তির জেরে খুন(Murder) বলে মনে করা হচ্ছে। ঘটনার অমলকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং পুরো ঘটনার তদন্ত চলছে।

accident:আবারও এক মর্মান্তিক পথদুর্ঘটনা, আহত ১২ জন মৃত ১