ছেলের হাতে খুন(Murder )বাবা, এমনই এক মর্মান্তিক দৃশ্য দেখে অবাক স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে পুলিশ প্রশাসন। বাবা কাজ করে এসে খেয়ে ঘুমাচ্ছিল, এমনই সময় ছোট ছেলে ঘরে ঢুকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খুনের( Murder)ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় পুরো এলাকাজুড়ে। ঘটনায় হরিপুর থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

 

স্থানীয় সূত্রে জানা যায় মৃতের নাম অতুল মহরদার। বয়স ৫২ বছর। পেশায় দিনমজুর ছিলেন। এবং তার দুই মেয়ে এবং দুই ছেলে। ছোট ছেলে দুই বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলো।ঘটনাটি ঘটে হরিশ্চন্দ্রপুর 1 নম্বর ব্লকের সুলতাননগর গ্রাম পঞ্চায়েতের কুশল গ্রামে।

 

দোলের দিন কাজ করে ফিরে স্নান খাওয়া-দাওয়া করে বিশ্রাম নিচ্ছিলেন তিঁনি। ঠিক সেই সময় তার ছোট ছেলে ভরত যিনি মানসিক সমস্যায় ভুগছিলেন, বাবার ঘুমন্ত অবস্থায় এসে মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। তড়িঘড়ি অতুল মহরদারকে স্থানীয় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

 

ঘটনায় পুলিশ খুনের(Murder )অভিযোগে ছোট ছেলে ভরতকে আটক করেন এবং থানায় নিয়ে যান। হরিশপুর থানার কর্তব্যরত অফিসার বিকাশ হালদার জানান, আমরা সমস্ত দিক খতিয়ে দেখছি, ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুরো পরিবারের।

আরও পড়ুন Sexual harrasment :ডিম কিনতে গিয়ে যৌন নির্যাতনের শিকার সাত বছরের নাবালিকা