দোকানের ডিম কিনতে দিয়ে যৌন নির্যাতনের(Sexual harrasment )শিকার হল৭ বছরের মেয়ে। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার তারকেশ্বরে। ঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। কিন্তু ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় পুরো এলাকাজুড়ে।

 

স্থানীয় সূত্রে জানা যায় দোলের দিন সকালে শুক্রবারে নাবালিকার মা তাকে বাড়ির পাশে দোকানের ডিম আনতে পাঠিয়েছিল। দোকানদার চরম নেশার মধ্যে ছিল। বাচ্চা মেয়েটিকে চিপস দেওয়ার নাম করে ঘরে ঢুকে যৌন নির্যাতনের( Sexual harrasment)অভিযোগ ওঠে। প্রথমে শিশুটি বাড়ি এসে ভয়ে কিছু বলতে না পারলেও পরে যখন তার মা তার গায়ের বিভিন্ন কাটাছেঁড়ার দাগ দেখে তখন তাকে জিজ্ঞাসা করলে সে পুরো ঘটনাটা বলে। ঘটনায় নাবালিকার পরিবার শুক্রবার রাতে তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ করে।

 

পুলিশ সূত্রে জানা যায় অভিযুক্তের নাম গৌর মাল। তার একটি মুদিখানা দোকান আছে। পুরো ঘটনায় ন নিজের দোষ স্বীকার করে অভিযুক্ত। নেশার ঘোরে নাকি তিনি এই কাজটি করেছেন বলে কবুল করেন গৌড়। তারকেশ্বর থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং যৌন নির্যাতনের (Sexual harrasment)অপরাধে তাকে পকসো আইনে মামলা রুজু করা হয়।পুরো ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়।

আরও পড়ুন Dead body: বস্তা খুলতেই বেরোলো যুবতী মৃতদেহ, ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে পুরো এলাকাজুড়ে