এমনই এক দৃশ্য যা আগে কারোরই দেখা নেই। ফ্যান থেকে ঝুলছে যুবকের মৃতদেহ এবং বিছানায় রক্তাক্ত যুবতী। এমনই এক মর্মান্তিক ঘটনা দেখা গেল পার্ক থানা এলাকার কালিকাপুর এর সরদারপাড়ায়।(Kalikapur Sardarpara )ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লালবাজারে হোমিসাইড শাখার অফিসাররা ও পুলিশকর্মীরা।

এদিন বৃহস্পতিবার দুপুরে কালিকাপুর সরদারপাড়া (Kalikapur Sardarpara ) দেখা গেল এমন এক দৃশ্য যা অবাক করেছে এলাকার সবাই কে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় পুরো এলাকাজুড়ে । পুলিশ সূত্রে জানা গেছে মৃত যুবকের নাম শ্যামল রায় এবং মৃত যুবতীর নাম শেফালী খাতুন। তারা দুজনেই দুমাস আগে ওই ফ্ল্যাটের ভাড়া আসেন। প্রতিবেশীরা জানান মৃত শেফালী গায়ে কোনো রকম কোনো পোশাক ছিল না,। বাড়ির মালিক বলেন তারা দুজনেই স্বামী স্ত্রী পরিচয় ফ্লাট ভাড়া নিয়েছিল।

 

পুলিশ সূত্রে আরো জানা যায় শেফালির দেহে ও গলায় আঘাতের চিহ্ন ছিল। তবে কোন সুইসাইড-নোট মেলেনি। পুলিশ অনুমান করেন শ্যামল সম্ভবত তাকে খুন করে নিজে আত্মঘাতী(sucide )হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোন কিছুই পরিষ্কার করে বলা সম্ভব নয় বলে জানিয়েছেন পুলিশ ।

 

 

স্থানীয় সূত্রে জানা যায় শ্যামল এবং শেফালির মধ্যে নাকি প্রায়ই অশান্তি লেগে থাকত তবে এ বিষয়ে কি কারন তা জানা নেই। এক প্রতিবেশী বলেন কাল রাত দশটা নাগাদ তারা বাড়ি ফেরেন। সকালে এক বন্ধু তাকে ফোনে না পেয়ে তাকে খুঁজতে আসেন। অনেকক্ষণ ধরেই কেউ দরজা না খোলায় এক প্রতিবেশী জানলা দিয়ে শ্যামলের ঝুলন্ত দেহ এবং শেফালীকে বিছানায় রক্তাক্ত অবস্থায় শুয়ে থাকতে দেখতে পান।

 

ঘটনায় তড়িঘড়ি পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢোকে। ঘটনায় মৃতের পরিবার দের খবর দেন পুলিশ। দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করছে তদন্তকারীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় কালিকাপুর সরদার পাড়া (Kalikapur Sardarpara )এলাকা জুড়ে