অগাস্টের বারো তম দিনে অস্মি পদ্দারের উদ্যোগে রক্তদান শিবির।রক্তের ঘাটতি মেটাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে ও দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তীর তত্ত্বাবধানে প্রতিবছর এক মাসব্যাপী রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়ে থাকে।এবছরও অন্যথা হলো না।অগাষ্ট থেকে শুরু হয়েছে এক মাস ব্যাপী এই রক্তদান অভিযান।সোমবার অর্থাৎ ১২ ই আগস্ট দক্ষিণ দমদম পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের পৌরমাতা অম্মি পোদ্দারের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

একইসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গর্বের আশা কর্মীদের এবং পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে পৌরসভার মাধ্যমে ডেঙ্গু অভিযানে যারা নেমেছে,এছাড়াও যারা নির্মল বাংলার কাজ করছেন তাদের সকলকে সংবর্ধনা এদিন দেওয়া হয়। জানা গিয়েছে মোট ৪৪ জন কর্মীদের এদিন সংবর্ধনা দেওয়া হয়েছে।

অভাবনীয় এই উদ্যোগ প্রসঙ্গে এদিন রাজারহাট- গোপালপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত পোদ্দার বলেন,- স্বাস্থ্যকর্মীদের সম্মান পাওয়া উচিত। আর তার জন্য স্বাস্থ্য কর্মীদের এদিন একটি করে গাছ এবং স্বাস্থ্যকর্মীদের নিজেদের ছবি প্রিন্ট করা একটি কফি মগ তুলে দেওয়া হল এদিনের এই মঞ্চ থেকে।

ওয়ার্ডে প্রায় সামাজিক এবং মানবিক কর্মসূচি পালনের জন্য এদিন দক্ষিণ দমদম পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের পৌরপ্রতিনিধি অম্মি পোদ্দার ও রাজারহাট- গোপালপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত পোদ্দারের এদিন ভুয়সী প্রশংসা করেন বিধায়ক অদিতি মুন্সি এবং দেবরাজ চক্রবর্তী।

 

আরো দেখুন:Sayantika Banerjee:সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু কামনা করে জন্মবার্ষিকী উদযাপন করলেন অমরনাথ প্রসাদ!