বেজে গেছে লোকসভা ভোটের দামামা।আগামী পয়লা জুন দমদম লোকসভা কেন্দ্রে নির্বাচন।আর এই দমদম লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন এবারও সৌগত রায়।আর সৌগত রায়কে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য শনিবার সকালে দক্ষিণ দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের পৌরমাতা অঞ্জনা রক্ষিতের উদ্যোগে রোড শোয়ের আয়োজন করা হয়।আর যেই রোড শোতে এদিন স্বয়ং উপস্থিত হন দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌগত রায়। হুড খোলা গাড়ি করে ২১ নম্বর পুরো ওয়ার্ড পরিক্রমা করেন এদিন তিনি।আর প্রার্থীর সঙ্গে এদিনের এই রোড শোতে উপস্থিত হয়েছিলেন রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সি,২১ নম্বর ওয়ার্ডের পৌরমাতা অঞ্জনা রক্ষিত সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

সব মিলিয়ে এদিনের এই রোড শোকে কেন্দ্র করে কর্মী বৃন্দ থেকে শুরু করে সাধারণ মানুষদের মধ্যে উচ্ছাস উদ্দীপনা ছিল দ্বিগুণ।ইতিমধ্যেই তিনবারের সাংসদ হিসেবে জয়ী সৌগত রায়কে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য সাধারণ মানুষরা এদিন দুহাত তুলে আশীর্বাদ করেন প্রার্থীকে।মালা পরিয়ে দেন।

উৎসবের রূপ নেই এদিন দক্ষিণ দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ড চত্বর।অর্থাৎ বলাবাহুল্য সৌগত রায়ের জয় এখন শুধুই সময়ের অপেক্ষা।

 

 

আরো দেখুন:Cyclone Remal:আর মাত্র কয়েক ঘণ্টা! আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় রেমাল!আতঙ্কের প্রহর গোনা শুরু সুন্দরবনের উপকূলবর্তী অঞ্চলে