দিদি নম্বর ১ থেকে রাজনীতির ময়দান!কত সম্পত্তির মালকিন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)?মমতার টানেই রাজনীতিতে আসা অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ জানা আছে?শুনলে চমকে যাবেন আপনিও!

অভিনেত্রী হিসেবে রচনা বন্দ্যোপাধ্যায়, যত না মানুষের মনে দাগ কেটেছেন, তার থেকেও বেশি দিদি নম্বর ১ রিয়েলিটি শো-এর সঞ্চালিকা হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এখন অবশ্য তিনি লড়ছেন লোকসভা ভোটে। তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন হুগলী কেন্দ্র থেকে। সোমবার ভোটের হলফনামা জমা দিয়েছেন তিনি। সেখানেই নিজের সমস্ত সম্পদ ও আয়ের খতিয়ান দিয়েছেন। কত সম্পত্তির মালকিন তিনি?

শুধু রচনা বন্দ্যোপাধ্যায় বিনোদন দুনিয়ার সঙ্গেই যুক্ত নন, তাঁর রয়েছে নিজস্ব ব্যবসা। শাড়ি-গয়না, বিউটি প্রোডাক্টসের নিজস্ব ব্র্যান্ড শুরু করেছেন, বছরখানেক আগেই। এছাড়া একাধিক স্টেজ শো করে থাকেন এখনও। টিভির দিদি-র আয় দেখলে চোখ কপালে উঠবে যে কারও।

হলফনামা অনুসারে রচনা বন্দ্যোপাধ্যায় ২০১৯ সালে একটি গাড়ি কিনেছিলেন, যার বাজার মূল্য ৮ লাখ ৬৩ হাজার। ২০২২ সালে তাঁর কেনা গাড়িটির দাম ১১ লাখ ১৯ হাজার ৯০০।তাঁর সোনা এবং রুপো রয়েছে মোট ৯৫৫ গ্রামের। যার বাজার মূল্য প্রায় ৪৭ লাখ ৯২ হাজার।

অর্থাৎ,বর্তমানে তৃণমূলের নেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে অস্থাবর সম্পদ রয়েছে ১৮ কোটি ১৬ লাখ ৭১ হাজার ৭৭৩.৭১ টাকা। অন্য দিকে, রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে স্থাবর সম্পদ রয়েছে ১৪ কোটি ৭০ লাখ ৫৪ হাজার ৩৫১ টাকা।

 

 

আরো দেখুন:Saregamapa: ৫ লাখ টাকা ঘুষ চেয়ে আবার বিতর্কে জড়ালো সারেগামাপা