ইফতার মজলিস পালনের মাধ্যমে মানবিকতার নজির গড়লেন রাজারহাট নিউটাউন তৃণমূল শ্রমিক সংগঠন।রাজারহাট নিউটাউনের তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি হাজী বাচ্চুর উদ্যোগে মৃত এক বাসের কন্ড্রাক্টারের পরিবারের হাতে তুলে দেওয়া হয় আর্থিক ক্ষতিপূরণ।

প্রতিবছরের ন্যায় এবছরও ইফতার মজলিশের আয়োজন করেন রাজারহাট নিউটাউনের তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি হাজী বাচ্চু।সোমবার আকাঙ্ক্ষা মোড়ের এস কে হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।যেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জী, বারাসাত সাংগঠনিক জেলার আইএনটিটিইউসির সভাপতি তাপস দাশগুপ্ত সহ অন্যান্য ওয়ার্ডের পৌর প্রতিনিধিদের পাশাপাশি বিশিষ্টজনেরা।সেই অনুষ্ঠানের মাধ্যমে এই মানবিক উদ্যোগ নেন এদিন হাজী বাচ্চু।

সম্প্রতি ২১৫ বাসের কন্ড্রাক্টার হাওড়ার বাসিন্দা গনেশ মাঝি স্ট্রোক হয়ে হাসপাতালে মারা যান।এবার সেই অসহায় পরিবারের পাশে দাঁড়াল রাজারহাট নিউটাউনের তৃণমূল শ্রমিক সংগঠন। গনেশ মাঝির পারলৌকিক কাজ করার জন্য প্রথমে দশ হাজার টাকা দেওয়া হয়েছিল।সোমবার রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জী, বারাসাত সাংগঠনিক জেলার আইএনটিটিইউসির সভাপতি তাপস দাশগুপ্তের হাত দিয়ে গনেশ মাঝির পরিবারের হাতে ষাট হাজার টাকা তুলে দেওয়া হয়।

একইসঙ্গে এদিনের এই অনুষ্ঠানের মাধ্যমে আগামীদিনেও গনেশ মাঝির পরিবারে পাশে থাকার আশ্বাস দিয়েছেন রাজারহাট নিউটাউনের তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি হাজী বাচ্চু।পাশাপাশি রাজারহাট নিউটাউনের কোথাও একটা ছোট দোকান করে দেওয়ার চেষ্টা করবে বলেও এদিন তিনি জানিয়েছেন।

খুব স্বাভাবিকভাবেই হাজী বাচ্চুর এমন উদ্যোগে খুশি ওই পরিবারের সদস্যরা।

 

 

আরো দেখুন:Recipe: বিকালে চায়ের সাথে বানিয়ে নিন লইট্যা মাছের কাটলেট