লক্ষ্মীর ভান্ডারে ভাতা বৃদ্ধি করার জন্য বিধাননগর পৌরনিগমের ২ নম্বর ওয়ার্ডের পৌরমাতা তথা মেয়র পরিষদ রহিমা বিবি মণ্ডলের উদ্যোগে এবং বিধায়ক তাপস চ্যাটার্জীর নেতৃত্বে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে ধন্যবাদ জ্ঞাপন করে অভিনব মিছিল।মিছিলে পা মেলালেন এদিন ২ নম্বর ওয়ার্ডের প্রায় এক হাজার মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

দিল্লি দখলের লড়াইয়ে নামার আগেই বাংলার মা বোনদের মুখে হাসি ফুটিয়েছে রাজ্য সরকার। বৃহস্পতিবার অর্থ প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য রাজ্যের বিধানসভা বাজেট পেশের সময় এই সুপারহিট সামাজিক প্রকল্পের অনুদান বৃদ্ধির কথা ঘোষণা করলেন। অর্থাৎ বেড়ে গেল লক্ষী ভান্ডারের অনুদানের পরিমাণ।আর তাই মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এদিন সুবিশাল এক মিছিলের আয়োজন করা হয় বিধাননগর পৌরনিগমের ২ নম্বর ওয়ার্ডে।যেই মিছিলে পা মেলান, বিধায়ক তাপস চ্যাটার্জী,অনুষ্ঠানের মূল উদ্যোক্তা রহিমা বিবি মণ্ডল।

একইসঙ্গে এই ধন্যবাদ জ্ঞাপনের মিছিলে এদিন হাঁটেন বিধাননগর পৌরনিগমের বোরো চেয়ারম্যান ডাম্পি মন্ডল, মেয়র পরিষদ আরিত্রিকা ভট্টাচার্য,১ নম্বর ওয়ার্ডের পৌরপিতা পিনাকী নন্দী,৫ নম্বর ওয়ার্ডের পৌরমাতা নন্দিনী ব্যানার্জী,১২ নম্বর ওয়ার্ডের পৌরমাতা মমতা মন্ডল,প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল সহ অন্যান্য বিশিষ্টজনেরা।আর তাদের সঙ্গে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করতে এই মিছিলে এদিন অংশ নেয় ২ নম্বর ওয়ার্ডের প্রায় ১ হাজার মহিলা তৃণমূল কর্মী সমর্থকরা।

এদিন রহিমা বিবি মণ্ডল বলেন,- মহিলারা মুখ্যমন্ত্রীর পাশে আছে।মুখ্যমন্ত্রীর ভাতা বৃদ্ধির ফলে অনেক দুঃস্থ অসহায় পরিবার উপকৃত হলো।তাই মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ না জানালে অকৃতজ্ঞ মনে হবে।আর সেজন্য এই মিছিল করে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানালাম।

 

আরো দেখুন:Sandeshkhali:১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবিতে প্ল্যাকার্ড হাতে ঘিরে ধরে লোকজন, সন্দেশখালি পৌঁছানোর আগে দফায় দফায় বিক্ষোভের মুখে রাজ্যপাল!