ডিজাইনারের বাড়িতে দুঃসাহসিক চুরি!চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বেলঘরিয়ায়!বেলঘরিয়া ৬/৪ শরতপল্লির একজন স্থায়ী বাসিন্দা অনির্বাণ দত্ত মজুমদার!পেশায় তিনি একজন মডেল, অভিনেতা এবং একজন ডিজাইনার!

অনির্বাণ জানায়,গত ২৫ শে ডিসেম্বর বেহালার একটি স্টুডিও অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য,পরিচিত একটি ভাড়া গাড়ির সেন্টার থেকে গাড়ি ভাড়া করার চুক্তি করে অনুষ্ঠানে যোগ দেন তিনি।সেইমত বাড়ি থেকে তাকে নিয়ে যায় অভিযুক্ত রাজু ঠাকুর নামে এক ব্যক্তি।তবে বাড়িতে ওই ড্রাইভার ফেরানোর সময় রাত প্রায় ১২ টা বাজায়,ঠান্ডার মধ্যে বাইরে না দার করিয়ে,বাড়িতে নিয়ে এসে টাকার হিসেব করার কথা বলেন ওই ডিজাইনার।ঠিক সেইসময় অভিযুক্ত রাজু ঠাকুর তাকে ঠান্ডা নিবারণের জন্য একটি সোয়েটার চাই।মানবিকতার খাতিরে তিনিও দেন।

অভিযোগ,সেইসময় ডিজাইনারের টাইটানিক একটি ঘড়ি হাতে পড়লে কেমন লাগবে বলে,রাজু ঠাকুর পড়ে নেই।কিন্তু সে,সেই ঘড়ি খুলে না দিয়ে পরে চলে যায়।শুধু তাই নয়,তার আইফোন অব্দি চুরি করে নেই সে।

এরপর বারংবার তাকে ঘড়ি দিতে বললে সে দেইনি।তবে মোবাইল যেহেতু চুরি করতে নিজের চোখে দেখি নি সে, তাই বাড়িতে খোঁজার পর বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেন গত ২৯ শে ডিসেম্বর। কিন্তু অভিযুক্ত এরপর ঘড়ি ফেরত দেওয়ার নাম করে বাড়িতে এসে আবারও একটি ফোন চুরি করে।বর্তমানে যোগাযোগ অব্দি আর রাজু ঠাকুরের সাথে করা যাচ্ছে না।পুলিশ অব্দি যোগাযোগ করতে পারছে না।

তারকার আরো অভিযোগ,শুধু তার সাথে নয়,ওই ভাড়া গাড়ির সেন্টারের মালিকের টাকাও চুরি করেছে অভিযুক্ত রাজু ঠাকুর।শুধু তাই নয়,একটি দোকানদারের টাকাও ধার করে আর দেই নি সে।এমন ভুঁড়ি ভুঁড়ি অভিযোগ রয়েছে তার নামে।তাই দ্রুত এই ব্যক্তিকে ধরার আর্জি জানিয়েছেন অনির্বাণ দত্ত মজুমদার।

বর্তমানে এই মামলাটি বেলঘরিয়া থানায় তদন্ত চলছে।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই?কবে এই দোষী সাজা পায়,এখন সেটাই দেখার!

 

 

আরো দেখুন:Suvendu Adhikari:তৃণমূল নেতাদের একে একে গর্ত ঢুকিয়ে দেওয়ার নিদান শুভেন্দুর!কোথায় দিলেন এমন নিদান?