ফ্রি ফায়ার গেম কেড়ে নিল এক নাবালকের প্রাণ! আইডি হ্যাকিং নিয়ে বিবাদে নাবালকে পুড়িয়ে মারার অভিযোগ বন্ধুদের বিরুদ্ধে! কোথায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা?

ফ্রি ফায়ার গেমের আইডি হ্যাকিং নিয়ে বিবাদের জেরে নাবালককে খুনের পর প্রমাণ লোপাটের কারার তাগিদে যুবককে পুড়িয়ে দেওয়ার অভিযোগ ৪ বন্ধুর বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কায়। জানা যায়, মৃত যুবকের নাম পাপ্পু দাস। বয়স ১৮ বছর। বাড়ি ফরাক্কার ব্যারেজ আবাসনে।

মৃত যুবকের পরিবার সূত্রে খবর , গত ৮ই জানুয়ারী সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে যায় পাপ্পু । তার পর থেকে আর খোঁজ মিলছিল না যুবকের। বহু খোঁজা খুঁজির পর ১১ তারিখ ফারাক্কা থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করে যুবকের মা। বৃহস্পতিবার বিকালে ফারাক্কার নিশিন্দ্রা নৌকা ঘাটের পাশে ফিডার ক্যানেলের ধারে এক যুবকের মৃতদেহ উদ্ধার করে ফারাক্কা থানার পুলিশ। তারপর নিখোঁজ ফারাক্কা আবাসনের যুবকের মাকে ডেকে পাঠায় উদ্ধার হওয়া মৃতদেহ চিহ্নিত করন করার জন্য। নিখোঁজ পাপ্পু -এর মা উদ্ধার হওয়া যুবককে তার ছেলে বলে চিহ্নিত করে বলে জানা যায়।

পুলিশ সূত্রে খবর, গেম নিয়ে বন্ধুদের সাথে বিবাদের জেরে গত সোমবার সন্ধ্যায় মুর্শিদাবাদের ফারাক্কার নিশিন্দ্রা নৌকা ঘাটের পাশে ফিডার ক্যানেলের ধারে খুন করে পুড়িয়ে দেওয়া হয় যুবককে । ইতিমধ্যেই চার অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে ফারাক্কা থানার পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

 

আরো দেখুন:Vivek Mela Utsavস্বামী বিবেকানন্দের স্মরণে বিবেক মেলা উৎসব ঢালী পাড়ায়