হবিবপুর থানার অন্তর্গত কানতুর্কা অঞ্চলের চকশুপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার উপরে হামলার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। জানা যায়, দৈনিক স্কুল যাওয়ার মতোই এদিনও স্কুল যাচ্ছিলেন তৃসিতা কুন্ডু নামে ওই স্কুল শিক্ষিকা। হঠাৎ-ই স্কুলের সামনে প্রকাশ্য রাস্তায় লাঠিসোটা নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক মারধরের করেন এক ব্যক্তি। ঘটনায় আক্রান্ত স্কুল শিক্ষিকা বর্তমানে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন হাসপাতালে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার কানতুর্কা অঞ্চলের চকশুপুর এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই শিক্ষিকা স্কুলে ঢোকার মুখে অভিযুক্ত সত্যজিৎ শিক্ষিকার সামনে জুতো ফেলে দিয়ে বলেন জুতো পরিয়ে দিতে। সেই কথা অস্বীকার করতেই, ওই শিক্ষিকার উপর শুরু হয় মারধর। ঘটনা দেখতে পেয়ে ছুটে আসে মিড ডে মিলের রাধুনী ও অন্যান্য শিক্ষক শিক্ষিকারা। তরিঘরি ওই শিক্ষিকাকে উদ্ধার করে প্রথমে তাকে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখান থেকে চিকিৎসকেরা হাত ভেঙে যাওয়ায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

পরিবার সূত্রে খবর, ওই ব্যক্তির নাম সত্যজিৎ রায়। এর আগে ২০১৮ সালে সত্যজিৎ-এর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন শিক্ষিকা। হবিবপুর থানার পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে, তিন মাস জেল হয় সত্যজিৎ-এর। এরপর ফের বৃহস্পতিবার হামলা করে ওই শিক্ষিকার উপর।

যদিও বৃহস্পতিবার রাতেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে শিক্ষিকার পরিবারের তরফে। আর অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত ব্যক্তি সত্যজিৎ রায়কে পুলিশ গ্রেপ্তার করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। অন্যদিকে, আহতের পরিবার মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শিক্ষিকা নিয়ে গিয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করিয়েছে, বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে। তবে, কেন এমন কাণ্ড ঘটালেন ওই ব্যক্তি, তা তলিয়ে দেখতেই উঠে-পড়ে লেগেছে পুলিশ প্রশাসন।

 

 

আরো দেখুন:Aratrika Maity: রাইয়ের মতো নিজের ভালোবাসার মানুষকে অন্যের হাতে তুলে দিতে পারবেন আরাত্রিকা?