ভরা সভায় প্রাণে মারার হুমকি বিরোধী দলের নেত্রীর স্বামীর!পরিস্থিতি বেগতিক দেখে পলাতক নেত্রীর স্বামী!তদন্তে মনিকচক থানার পুলিশ!

মানিকচকে পঞ্চায়েতে সাধারণ সভা চলাকালীন প্রধান ও সরকারি কর্মচারীকে প্রাণে মারার হুমকির অভিযোগ উঠল বিরোধী দলনেত্রীর স্বামীর বিরুদ্ধে। বুধবার মালদার মানিকচক ব্লকের গোপালপুর অঞ্চলের তৃণমূলের প্রধান আঞ্জুনারা খাতুন দলীয় ও বিরোধী সকল গ্রাম পঞ্চায়েত সদস্য এবং পঞ্চায়েত সমিতির সদস্যদের নিয়ে এক সাধারণ সভা ডাকেন। অভিযোগ, সেখানেই সভা চলাকালীন গোপালপুর গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেত্রী তথা কংগ্রেসের পঞ্চায়েত সদস্য শামীমা পারভীনের স্বামী সুফি কামাল ওরফে পিন্টু-সহ তিনজন দুষ্কৃতী সভাকক্ষে প্রবেশ করে তার মতো কাজ বণ্টনের দাবি তুলে প্রথমে গোপালপুর গ্রাম পঞ্চায়েতের নির্মাণ সহায়ক অনিন্দ দাসকে প্রাণে মারার হুমকি দেন। এরপর পঞ্চায়েত প্রধান আঞ্জুনারা খাতুনকে সঠিক কাজ বণ্টনের দাবিতে প্রাণে মারার হুমকি দেন। তার এহেন কার্যকলাপে পুলিশকে খবর দিতেই সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতি-সহ ওই বিরোধী দলনেত্রীর স্বামী। ইতিমধ্যেই ওই বিরোধী দলনেত্রীর স্বামীর বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি পঞ্চায়েত কর্মচারীদের তরফে বিডিও-কে একটি লিখিত অভিযোগ জানানো হয়েছে।

তবে, এ ঘটনা প্রসঙ্গে বিরোধী দলনেত্রীর স্বামী সুফি কামালের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি পলাতক বলে জানা গেছে। যদিও ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে মানিকচক থানার পুলিশ।

https://fb.watch/oErp_Vlb5x/

 

আরো দেখুন:SBI:চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ! বিপুল শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল SBI!