পুলিশ পরিচয় দিয়ে মহিলার কাছ থেকে সোনার অলংকার নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা!চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা শহরের কুট্টিটোলা এলাকায়।

সূত্রের খবর,ওই মহিলার নাম গায়ত্রী সরকার। বয়স আনুমানিক ৬০ বছর।বাড়ি মালদা শহরের মহেশমাটি এলাকায়।বৃহস্পতিবার সকাল আনুমানিক নটা নাগাদ ওই মহিলা মালদা শহরের কালিতলা এলাকা থেকে একটি টোটোতে করে নিজের বাড়ি মহেশ মাটি ফিরছিলেন।সেই সময় মোটরবাইকে করে কুট্টিটোলা এলাকায় ওই দুই যুবক আসে এবং টোটো টিকে থামিয়ে মহিলাকে পুলিশ পরিচয় দিয়ে মহিলার হাতের সোনার অলংকার ও গলার অলংকার খুলতে বলে। মহিলা সঙ্গে সঙ্গে সমস্ত কিছু খুলে দেয় নিরাপত্তার জন্য। পরে আরেকজন যুবক ওই দুই যুবকের সাথে যোগ দেয়। এরপর সমস্ত কিছু সোনার অলংকার খুলে নিয়ে সেইখান থেকে তিনজন যুবক পালিয়ে যায় বলে অভিযোগ।

এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়ায়।তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ।

তবে এই ধরনের ঘটনা একবার নয়, এর আগে বহুবার এই ধরনের ঘটনা ঘটেছে মালদা শহরের বুকে।তাই খুব স্বাভাবিকভাবেই এই ঘটনার ফলে এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে।

 

 

 

 

আরো দেখুন:ফুটবলের সাইজে মিষ্টি!খেয়েছেন কখনও?এমনি মিষ্টি শুধু মাত্র চিনি দিয়ে তৈরি করে তাক লাগিয়ে দিচ্ছেন পূর্ব মেদিনীপুর জেলার মিষ্টি দোকানদারেরা