কেন্দ্র সরকারের বঞ্চনা, ইডি সিবিআই চক্রান্ত রুখে দিতেই হবে‌। সুন্দরবনে মহিলা তৃণমূল কংগ্রেসের সমাবেশে উঠলো সেই আওয়াজ। তাদের অভিযোগ, বাংলার একাধিক প্রকল্পের টাকা বন্ধ করে অর্থনৈতিক অবরোধ করেছে কেন্দ্র সরকার। পাশাপাশি রাজনৈতিক ভাবে না পেরে, ইডি সিবিআইকে কাজে লাগিয়ে তৃণমূল নেতা-মন্ত্রীদের গ্রেফতার ও হেনস্থার পাশাপাশি দলকে কালিমালিপ্ত করছে।

এরই প্রতিবাদে এবার পথে নামলো কয়েকশো তৃণমূল মহিলা কংগ্রেসের কর্মীরা। বসিরহাটের সন্দেশখালি ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের মহিলা সভানেত্রী সবিতা রায় ও সন্দেশখালি ২নং ব্লকের মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী রউফান ইয়াসমিনের ডাকে বিশাল সমাবেশ হয় ধামাখালিতে। তারা সমাবেশ করে জানান, প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে বেআইনি ভাবে গ্রেফতার করেছে ইডি। সমাবেশের নেতৃত্ব দেন তৃণমূল কংগ্রেসের সন্দেশখালি বিধানসভার আহ্বায়ক শেখ শাহজাহান, সন্দেশখালি ব্লক ২ সভাপতি শিবপ্রসাদ হাজরা ও সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতোরা।

কেন্দ্রের বঞ্চনা ও ইডি সিবিআই এর চক্রান্তের বিরুদ্ধে কিভাবে মানুষকে নিয়ে গণতান্ত্রিক পদ্ধতিতে আন্দোলন গড়ে তোলা যায়, তার ডাক দিয়েছেন।

 

আরও দেখুন:Jagadhatri Puja 2023:বাগুইআটি অশ্বিনীনগর সন্তোষপল্লী শিশু উদ্যান মাঠে সাড়ম্বরে সম্পন্ন হলো,জগদ্ধাত্রী পুজোর খুঁটি পুজো অনুষ্ঠান