পুজোর আগে সরকারি কর্মীদের জন্য বিরাট সুখবর দিল রাজ্য সরকার! সরকারি কর্মীদের অ্যাকাউন্টে ঢুকবে মোটা টাকা, কারা কত পাবেন?জানেন?

বাঙালির শ্রেষ্ট পুজো দুর্গোৎসব!সেই পূজোয় মেতে গোটা বঙ্গবাসী!এরই মধ্যে সরকারি কর্মচারীদের জন্য ডবল খুশি নিয়ে এলো রাজ্য সরকার!শীঘ্রই বোনাস পেতে পারেন রাজ্য সরকারি কর্মীরা।

পূজোর আগে এই বছর রাজ্য সরকারি কর্মীদের ‘অ্যাড হক বোনাস’ হিসাবে দেওয়া হচ্ছে ৫৩০০ টাকা।

প্রসঙ্গত, রাজ্যের সরকারি কর্মীরা ছাড়াও গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদ, শিলিগুড়ি মহকুমা পর্ষদ, জিটিএ এবং ডিআরডিসি-তে কর্মরত যারা রয়েছেন তারা এই অ্যাড হক বোনাস পাবেন। বহু সরকারি কর্মচারীদের অ্যাকাউন্টে ইতিমধ্যেই এই বোনাস ঢুকে গিয়েছে।

এই বোনাস হিসেবে সরকারি কর্মচারীরা ৫,৩০০ টাকা পাবেন। আগের বছর এই বোনাস ছিল ৪ হাজার ৮০০ টাকা। এবছর ৫০০ টাকা বাড়িয়ে এর পরিমাণ ৫,৩০০ করা হয়েছে। তবে সকল সরকারি কর্মচারীরা এই বোনাস পাবেন না। অবশ্য যাদের মাসিক বেতন ৩৯ হাজার টাকার মধ্যে তারাই এই বোনাস পাবেন।

সূত্রের খবর, সাধারণত গ্রুপ ডি ও লোয়ার ডিভিশন ক্লার্ক হিসেবে যারা সদ্য কাজে যোগ দিয়েছেন, তারা ও যারা অস্থায়ী ভিত্তিতে কাজ করেন, তারাও এই অ্যাড হক বোনাস পেয়ে থাকেন।

 

 

আরো দেখুন:Firhad Hakim:রাজ্যের পুরমন্ত্রী ও কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমের সম্পত্তির পরিমাণ কত?বছরে কত টাকা উপার্জন করেন মন্ত্রী?