হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনেত্রী সাবা আজাদকে ডেট করছেন বলে গুঞ্জন রটেছিল । দুই মাসের ব্যবধানে, তাদের ডিনার করতে দেখা গেছে। এমনকি সাবা রোশানদের জন্য দুপুরের খাবারের আয়োজন করেছে তা ও জানা গেছে । এখন, হৃতিক তার সোশ্যাল মিডিয়ায় সাবার প্রতি তার সমর্থন দেখিয়েছেন। অভিনেতা একটি স্টোরি শেয়ার করেছেন যেখানে সাবা এবং ইমাদ শাহ তাদের ব্যান্ডের ম্যাডবয়/মিঙ্ক কনসার্টের ঘোষণা করছেন । ছবির সঙ্গে হৃতিক লিখেছেন, ‘কিল ইট ইউ গাইজ’।

সাবা আজাদ হৃতিকের (Hrithik Roshan) স্টোরি দেখেছেন, এবং তিনি তার স্টোরিটি আবার শেয়ার করেছেন এবং বলেছেন, “আরে ধন্যবাদ @ihrithikroshan,” একটি স্মাইলি ইমোজি সহ।

এমনকি ‘ওয়ার’ অভিনেতার (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী সুজানও তাদের সংগীতের প্রাক্কালে উপস্থিত ছিলেন এবং তিনি তাদের প্রশংসা করে বলেছেন, “কী একটি আশ্চর্যজনক সন্ধ্যা ..! সুপার কুল এবং অত্যন্ত প্রতিভাবান।” আজাদ ভিডিওটি পুনরায় পোস্ট করেছেন এবং বলেছেন, “ধন্যবাদ সুজি, গতকাল রাতে আপনি সেখানে ছিলেন , খুব খুশি হয়েছি ।”

ম্যাডবয়/মিঙ্ক সম্পর্কে কথা বলতে গেলে বলতে হয় , বন্ধু সাবা এবং ইমাদ ৯ বছর আগে তাদের ব্যান্ড শুরু করেছিলেন, এবং ধীরে ধীরে তারা একটি দুর্দান্ত সংগীত জুটিতে পরিণত হয়ে। সাবা তাদের যাত্রা স্বীকার করেছে এবং একটি দীর্ঘ নোট সহ তার এবং শাহ একসাথে জ্যাম করার একটি ভিডিও শেয়ার করেছে।

আরও পড়ুন : Assembly : অধিবেশনের সময়ের সংশোধন মানবেন না রাজ্যপাল