জি বাংলার অন্যতম বিখ্যাত ধারাবাহিক ছিল “মিঠাই”, যায় নায়িকা ছিলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বহুদিন ধরে বেঙ্গল টপারের তকমা বহন করেছে এই ধারাবাহিক। বেশ কিছুদিন হলো শেষ হয়েছে এই ধারাবাহিক। কিন্তু এখনও পর্যন্ত তার জনপ্রিয়তা একটুও কমেনি। ছোট পর্দার কাজ শেষ হতে না হতেই সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ওরফে মিঠাই পেয়েছে বড় পর্দায় কাজ করার সুযোগ। তাও আবার দেবের সাথে দেবের বিপরীতে। অভিজিৎ সেন পরিচালিত নতুন ছবি ‘প্রধান’-এ নায়ক দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা। কেমন লাগছে তার এত বড় অভিনেতাদের সাথে কাজ করতে?

জিজ্ঞেস করতেই তিনি বলেন, “সবাই তো বলেন খুব ভাল অভিজ্ঞতা। কিন্তু সত্যিই বলছি এমন মানুষ আমি কম দেখেছি। দেবদার তো ১৭ বছরের কেরিয়ার। তাঁর এত সিনেমা সুপারহিট হয়েছে। কিন্তু তার পরেও মানুষটার একাগ্রতা আমায় মুগ্ধ করেছে। সেটেও সেই এনার্জি। শটটা ভাল হল কি না সেটা ভাল করে দেখা। শিখতে তো পারছিই।

সেই সঙ্গে বুঝতে পারছি পেশাদারিত্ব কাকে বলে। অনেক সিনিয়র অভিনেতাই রয়েছেন। প্রত্যেকে খুব সাহায্য করছেন আমার কাজটা সহজ করতে। সিরিয়ালে শট দেওয়া আর সিনেমার জন্য শট দেওয়ার মধ্যে কিছু পার্থক্য তো আছে। সেই টেকনিক্যাল দিকগুলো বুঝতে পারছি।”

যদিও এখনও অনেকটাই শুটিং বাকি আছে। আউটডোরে শুটিং হওয়ার কথাও আছে তবে তা একেবারে নিশ্চিত নয়। বর্তমানে দেব ব্যস্ত তাঁর পুজোর ছবি ‘বাঘা যতীন’-এর প্রচারে। ১৯ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: RBI:স্নাতক পাশ করলেই মিলবে আরবিআই-এর চাকরি!আবেদন করতে কি কি প্রয়োজন?জেনে নিন

Image source-Google

By Torsha