৩০০ বছর পর গণেশ চতুর্থীতে বিরল যোগ,সৌভাগ্য ফিরবে ৩ রাশির!জানেন কোনো রাশির জীবনে আমুল পরিবর্তন ঘটতে চলেছে?কেমনই বা পরিবর্তন হবে এই তিন রাশির জীবনে?আপনি কি সেই তালিকায় আছেন?

নতুন সপ্তাহের শুরুতেই পরপর দুটি পুজো। সোমবার বিশ্বকর্মা পুজো এবং মঙ্গলবার গণেশ পুজো। যদিও বা অনেকেই সোমবারই গণেশ পুজো করে নেবে, আবার কেউ করবে মঙ্গলবার।

তবে জানেন কি এই গণেশ পুজোয় তিনটি শুভযোগ তৈরি হচ্ছে। ব্রহ্ম যোগ, শুক্ল যোগ, শুভ যোগ। আর এই যোগের শুভ প্রভাব পড়বে সব রাশিতেই।তবে কয়েকটি রাশির সৌভাগ্য থাকবে তুঙ্গে। আপনার রাশিও কি রয়েছে সেই তালিকায়? জেনে নিন বিস্তারিত।

মেষ রাশি:-গণেশ চতুর্থীর বিরল যোগের শুভ প্রভাব পড়বে মেষ রাশিতে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে আসবে সুসময়। কোনও আটকে থাকা কাজ এখনই সেরে ফেলুন, সাফল্য পাবেন। আর্থিক দিক থেকেও উন্নতি ঘটবে। ব্যবসায়ীদের ব্যাপক উন্নতি হবে। রয়েছে অর্থপ্রাপ্তির সম্ভাবনাও। দাম্পত্যজীবনের সমস্যার সমাধান হবে। এই রাশির ভ্রমণ যোগ রয়েছে।

মিথুন রাশি:-এই রাশির জাতক জাতিকাদের আগামী কিছু দিন বেশ ভালো কাটতে চলেছে। যে কাজেই হাত দেবেন সাফল্য পাবেন। চাকুরীজীবীদের উন্নতি হতে পারে। ব্যবসায়ীদের আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য ভালো খবর অপেক্ষা করছে। সামাজিক দিক থেকেও সম্মান ও প্রতিপত্তি আসতে পারে মিথুন রাশির।

মকর রাশি:-তিন যোগের সংযোগে দারুণ সময় কাটতে চলেছে মকর রাশির। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাঁদের জন্য ভালো সময় অপেক্ষা করছে। এই রাশির জাতক জাতিকারা আটকে থাকা কাজে হাত লাগান, সুফল পাবেন। পাওনা টাকা ফেরত আসবে। প্রেম কিংবা দাম্পত্য জীবনে বাধা থাকলে সমস্যা দূর হবে।

 

 

আরো দেখুন:North 24 Parganas:রক্ষকই ভক্ষক!ফাঁকা চেম্বারে জ্বরে আক্রান্ত তরুণীকে ধর্ষণের চেষ্টা চিকিত্‍সকের