বিধাননগর পৌরনিগম ৪ নম্বর ওয়ার্ডের পৌরপিতা তথা বোরো চেয়ারম্যান শাহনওয়াজ আলী মন্ডলের (Shanawaj Ali Mondal) উদ্যোগে বৃহস্পতিবার অর্থাৎ ৭ ই সেপ্টেম্বর গোপালপুর অবৈতনিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো দুয়ারে সরকার ক্যাম্প।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে পয়লা সেপ্টেম্বর অর্থাত্‍ শুক্রবার থেকে শুরু হয়েছে রাজ্য জুড়ে দুয়ারে সরকার শিবির। যা চলবে আগামী ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত।জানা গিয়েছে,এবার এই দুয়ারে সরকার শিবির থেকে পুরনো সমস্ত রকমের সুবিধা ছাড়াও চারটি নতুন প্রকল্পের সুবিধা পাওয়া যাবে।

আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে মান্যতা দিয়ে এদিন বিধাননগর পৌরনিগম ৪ নম্বর ওয়ার্ডের পৌরপিতা তথা বোরো চেয়ারম্যান শাহনওয়াজ আলী মন্ডলের উদ্যোগে গোপালপুর অবৈতনিক বিদ্যালয়ে সম্পন্ন হলো দুয়ারে সরকার ক্যাম্প।তবে শুধু দুয়ারে সরকার নয়,এদিন পাড়ায় পাড়ায় সমাধান এবং মেডিকেল ক্যাম্পেরও আয়োজন করা হয় এই স্কুলে।

এদিনের ক্যাম্পে সাধারণ মানুষ সবরকম সুবিধা পাচ্ছে কিনা,তা নিজে এদিন তদারকি করে দেখেন পৌরপিতা শাহনওয়াজ আলী মন্ডল।পৌরপিতার এমন উদ্যোগকে এদিন সাধুবাদ জানান সকল সাধারণ মানুষরা।

 

 

 

আরো দেখুন:Bankura:হাতেনাতে আগ্নেয়াস্ত্র সহ ১৩ জনের দুষ্কৃতী দলকে পাকড়াও করলো বাঁকুড়া জেলা পুলিশ