ফের নতুন বিতর্কে নাম জড়াল নুসরত-এর! নতুন প্রযোজনা সংস্থা এবং ছবির শ্যুটিং-এর মধ্যেই ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল তৃণমূলের সাংসদ-অভিনেত্রীর নামে! যার জেরে ইডি-র কাছে দায়ের হল অভিযোগ!

রাজারহাটে জমি কেনার নাম করে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠল নুসরত জাহানের সংস্থার বিরুদ্ধে। তৃণমূল সাংসদ-অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ তুলে ইডির দ্বারস্থ হলেন প্রতারিত ব্যক্তিরা। কেন্দ্রীয় সংস্থার হাতে টাকা লেনদেনের নথি জমা করলেন খোদ বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা।

তাঁর অভিযোগ, ফ্ল্যাট দেওয়ার নাম করে লোকের থেকে টাকা তুলেছে নুসরতের সংস্থা। কিন্তু সেই ফ্ল্যাট দেওয়া হয়নি। এমনই কয়েকজনকে নিয়ে সোমবার ইডির দফতরে গিয়েছিলেন শঙ্কুদেব। যদিও এই ব্যাপারে আপাতত কিছু বলতে চান না বসিরহাটের সাংসদ। বরং তিনি জানিয়েছেন, আইনজীবীর সঙ্গে কথা বলে তবেই এই ব্যাপারে নিজের মতামত দেবেন।

বিজেপি ওই নেতার অভিযোগ, গড়িয়াহাট রোডে নুসরতের একটি যৌথ সংস্থা রয়েছে। সেই সংস্থা ২০১৪ সাল থেকে রাজারহাটে হিডকোর জমিতে ফ্ল্যাট দেওয়া হবে বলে টাকা তুলছিল। মোট ৪২৯ জনের থেকে প্রায় ছয় লক্ষ করে টাকা নেওয়া হয়েছিল। কিন্তু তিন কামরার একটি ফ্ল্যাটও এখনও দিতে পারেনি ওই সংস্থা। জানা গিয়েছে, নুসরত ছাড়াও ওই সংস্থার আরেক মালিক হলেন রাকেশ সিং নামের এক ব্যক্তি। যদিও সাংসদ নুসরতকে নিয়ে ওঠা প্রতারণার অভিযোগকে আমল দিতে চাইছে না শাসক দল। তবে, এহেন ঘটনা কতটা সত্যি এবং কেন্দ্রীয় সংস্থা কি পদক্ষেপ নেয় তা দেখতেই মুখিয়ে রয়েছেন আমজনতা-সহ প্রতারিত ব্যক্তিরা।

 

আরো পড়ুন:Mamata Banerjee:লক্ষ্মীর ভাণ্ডার অতীত! এবার ২ লক্ষ টাকা নগদ! দারুণ উদ্যোগ রাজ্য সরকারের