দ্বিতীয়বার মা হতে চলেছে রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। ২০২০ সালে প্রথমবার মা ডাক শোনার সৌভাগ্য হয় অভিনেত্রীর। এরপর আড়াই বছরের মাথায় আবারও সুখবর শোনালেন রাজশ্রী। বরাবরই রাজ এবং শুভশ্রী সকলের কাছে থেকে ভালোবাসা পেয়ে এসেছেন। কিন্তু সমালোচনা করা যাদের ধর্ম তারা কোনো কিছুকেই সোজা চোখে দেখতে পারেন না।

আর তাই সমালোচকদের এবার কড়া জবাব দিলেন রাজ ঘরণী নিজেই। শাহরুখের খানের একটি ইন্টারভিউ-এর ঝলক নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে পরিণীতা অভিনেত্রী লিখলেন, ‘হেটার্সদের জন্য আমার ফিলিংস’।

এক পডকাস্টে শাহরুখ ট্রোলিং নিয়ে কথা বলেছিলেন। কিং খান জানান, ‘আমাকে তো অনেকদিন ট্রোল করা না হলে আমি চিন্তিত হয়ে পড়ি। আমার জনপ্রিয়তা কমে গেল নাকি! ট্রোলারের প্রোফাইল চেক করি। ও আচ্ছা পরীক্ষা চলছে তাহলে ঠিক আছে! আমি শুধু হেটার্সদের একটাই অনুরোধ করব টুইটারে গালাগালি দিলে বানানটা ঠিক করতে। ভুল বানানে না সেই মজাটা আসে না!’

দ্বিতীয় প্রেগনেন্সির জন্য এখনো কাজ থেকে ছুটি নেননি শুভশ্রী (Shubhashree Ganguly)। ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। আবার রাজ চক্রবর্তীর “আবার প্রলয়”এর প্রযোজক তিনি। আবার তার মধ্যেই ঘুরতে বেরিয়ে যাচ্ছেন নিজের পরিবারের সাথে। তাই বোঝা যাচ্ছে ভালোই ব্যাস্ত শিডিউলের সময় কাটাচ্ছেন এখন নায়িকা।

আরও পড়ুন: Soumitrisha Kundu: অনুরাগীর বাবা অসুস্থ শুনেই বাবা লোকনাথের শরণাপন্ন হলেন সৌমিতৃষা

Image source- Google

By Torsha