ব্রিজভূষণের সভা ঘিরে হুলস্থূল! কনভয়ে পাথর ছোঁড়ার ঘটনা, অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিজেপি সাংসদ।

বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং-এর অনুষ্ঠানে সেলফি তোলার জন্য দুপক্ষের মধ্যে মধ্যে হাতাহাতি, থেকে শুরু হয় বচসা। উভয় পক্ষের সমর্থকরা (Wrestler) এরপর একে অপরকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে। অল্পের জন্য রক্ষা পেয়েছেন ব্রিজজভূষণ।

গোন্ডায় বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং-এর অনুষ্ঠান চলাকালীন চরম বিশৃঙ্খলা। সেলফি তোলার দুপক্ষের সমর্থকের মধ্যে হাতাহাতি শুরু হয়। এরপর উভয় পক্ষের সমর্থকরা একে অপরকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকেন।

সমর্থকরা বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিংয়ের কনভয় লক্ষ্য করে পাঁথর ছোঁড়ে বলে অভিযোগ। এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে বিজেপি সাংসদ অনুষ্ঠানস্থল ছেড়ে থেকে নিরাপদে চলে যান। সভাস্থলের চরম বিশৃঙ্খলা ও পাথর ছোঁড়ার ভিডিও ক্যামেরায় ধরা পড়েছে।

বিজেপি সাংসদ বলেছেন যে ‘বিপুল সংখ্যক মুসলিম সম্প্রদায় আমাদের সঙ্গে যোগ দিতে চলেছে। দেশের মানুষ প্রধানমন্ত্রী মোদীর সঙ্গেই রয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর উন্নয়নের রথ কেউ থামাতে পারবে না’

বিজেপি সাংসদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন দেশের মহিলা কুস্তিগীররা (Wrestler)। একই সময়ে, দিল্লি পুলিশ ছয় কুস্তিগীরের দায়ের করা FIR-এর পরিপ্রেক্ষিপ্তে ইতিমধ্যেই এই মামলায় চার্জশিট দাখিল করেছে।