মনোনয়নকে ঘিরে উত্তেজনা ছাতনায়!পরিকাঠামো না থাকার অভিযোগে বিডিও অফিস চত্বরেই বিক্ষোভ বাঁকুড়ার (Bankura) ছাতনার (Chhatna) বিজেপি বিধায়ক (BJP MLA) সত্যনারায়ণ মুখোপাধ্যায়ের (Satyanarayan Mukhopadhyay)।

শনিবার বাঁকুড়ার ছাতনা বিডিও অফিসে সকাল থেকেই মনোনয়ন পত্র তোলা ও ডিসি আর এর জন্য একটি কাউন্টার চালু ছিল।কিন্তু সেই কাজ চলছিল ধীর গতিতে।এমনি অভিযোগ তোলেন এদিন বিজেপি বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায়।এদিকে এই ঘটনার পরই বিডিও অফিসের গেটে হাজির হয়ে বিধায়ক কাউন্টারের সংখ্যা বৃদ্ধির দাবী জানান।

এরপর বিধায়ক সত্যনারায়ন মুখোপাধ্যায়ের নেতৃত্বে বিডিও অফিসের সামনেই অবস্থান বিক্ষোভ শুরু হয়ে যায়।তারপরেই অবশ্য বিধায়কের দাবী মেনে মনোনয়নের কাউন্টারের সংখ্যা বৃদ্ধি করা হয়।এবং এরপরই অবস্থান বিক্ষোভ প্রত্যাহার করে নেন বিধায়ক।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি বিধায়ক সত্যনারায়ন মুখোপাধ্যায় বলেন, প্রথমে রাস্তার ধারে দুধারে ব্যারিকেড করে দেওয়া হয়। যাতে আমাদের প্রার্থীরা মনোনয়ন জমা দিতে পারছিল না। তারপরে এখানে এসে দেখলাম ১১টা বেজে গেলেও ডিসিআরের কাউন্টার খোলা হয়নি। জিজ্ঞাসা করা হলে এক অফিসার বলেন এখন অন্য কাজ আছে। পরে একটা কাউন্টার খোলা হয়। কিন্তু বাইরে এই রোদের মধ্যে লাইন দিয়ে দাঁড়িয়েও তা শেষ করা যাবে না। আমরা ধর্নায় বসলে তখন আরেকটি কাউন্টার খোলা হয়। আমার মনে হয় আমাদের প্রার্থীরা যাতে মনোনয়ন দিতে না পারে সেজন্য এই ব্যবস্থা করা হচ্ছে।

যদিও তৃণমূল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাদের বক্তব্য, প্রার্থী খুঁজে না পেয়ে মনোনয়ন দিতে পারছে না বিরোধীরা। সেজন্য এই মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

 

আরো পড়ুন:Paschim Bardhaman:পুলিশের ঘেরাটপের মধ্যেও সিপিএমের প্রার্থীদের আক্রমণ করার অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে