তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee) মুর্শিদাবাদের রানিনগর থেকে সাগরদিঘি উন্নয়নের জন্য চাপ দিয়েছিলেন। ‘উন্নয়নই শেষ কথা’ বলে সাগরদিঘির বিধায়ক বায়রন বিশ্বাসকে (Bayron Biswas) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যাওয়ার বার্তা দিয়েছিলেন। প্রত্যুত্তর দিলেন কংগ্রেসের বিধায়ক।

অভিষেক (Abhishek Banerjee) বলেন,“সাগরদিঘিতে কংগ্রেস বিধায়ক জিতেছেন। আমি অনুরোধ করবো তিনি যেন আগামীতে সাগর দীঘির আরও উন্নয়ন নিশ্চিত করেন। যদি কাজে সহযোগিতার অভাব হয় তাহলে বিধানসভায় গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলুন। কেও বাধা দিচ্ছেনা।” এদিকে মমতা অভিযোগ করেছেন সাগরদিঘিতে টাকার খেলা চলছে। সেই বিতর্কই চলছে । পঞ্চায়েত নির্বাচনের আগে শাসক দল সাগরদিঘির সাধারণ ভোটারদের দিকে নজর দিয়েছে। কারণ সাম্প্রতিক উপনির্বাচনে ঘাসফুল শিবির থেকে তাদের একটি বড় অংশ মুখ ফিরিয়েছে।

ডায়মন্ড হারবারের সাংসদের বার্তার পরে এই প্রসঙ্গে সাগরদিঘির বিধায়ক বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মুখ থেকে এই কথা শুনে বেশ ভালো লাগল। বলেন, বেশ নিরপেক্ষ ভাবে এই কথা বলেছেন। তারপরেই বায়রনের বক্তব্য, ‘আমি অবশ্যই যাব’।

আরও পড়ুন:Asia Cup: ভারতে বিশ্বকাপ খেলতে আসার জন্য বিসিসিআইকে বিশেষ শর্ত পাকিস্তানের

By Sk Rahul

Senior Editor of Newz24hours