শুক্রবার সন্ধেবেলায় দক্ষিণেশ্বরে পুজো দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। চৈত্রের শেষ লগ্নে মা ভবতারিণীর পুজো দিলেন তিনি। এদিন যখন তিনি দক্ষিণেশ্বরে পৌঁছন, তখন ঢাকের শব্দে মুখর মন্দির চত্বর। তাঁর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিধায়ক অগ্নিমিত্রা পাল ও সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

২০২৪ সালের লোকসভা ভোট ৩০০ বেশি আসন পেয়ে বিজেপি (BJP) যাতে ফের ক্ষমতায় আসে, নরেন্দ্র মোদি (Narendra Modi) যাতে আবারও প্রধানমন্ত্রী হন, ভবতারিণী মায়ের কাছে সেই প্রার্থনাই করলেন এদিন অমিত শাহ।

শুধু তাই নয়, লোকসভা ভোট বাংলা থেকে ৩৫ টি আসনে যাতে বিজেপি জিততে পারে, সেই কামনাও করলেন তিনি।

পুজো দিয়ে বেরিয়ে অমিত শাহ এদিন বলেন, লোকসভা ভোটে বিজেপি যাতে অন্তত ৩০০ আসন পায়, মায়ের কাছে সেই প্রার্থনায় জানালাম। বললাম, বাংলায় যেন আর সন্ত্রাস না হয়। লোকসভা ভোটে এই রাজ্য থেকে বিজেপি যেন অন্তত ৩৫ আসন পায়।

দক্ষিণেশ্বর মন্দির থেকে বেরিয়েই অমিত শাহ নিউটাউনে এক বেসরকারি হোটেলে ওঠেন। সেখানেও রাজ্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। রাতে দলের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সূত্রের খবর, দলীয় বৈঠকে তিনি রাজ্য নেতাদের সাফ বুঝিয়ে দেন, সংগঠন জোরদার না করলে তৃণমূলকে মোকাবিল করা যাবে না। তার জন্য বুথভিত্তিক সংগঠন গড়ে তুলতেই হবে। শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দিল্লি চলে যান।

 

আরো পড়ুন:Purba Medinipur:বাংলা বছরের শুরুতেই তমলুকের বর্গভীমা মন্দিরে উপচে পড়েছে ভিড়!রয়েছে পুলিশ-প্রশাসনের সু-ব্যবস্থাও