কিছুদিন আগেই পশ্চিম মেদিনীপুরের তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর অজিত মাইতির সঙ্গে বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।তারপরই মনে করা হচ্ছিল এবার হয়তো তৃণমূলে পদার্পণ হবে তার।অবশ্য এই জল্পনার মাঝে তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীর এক বয়ানে মনে করা হয়েছিল সত্যি হিরন ফিরবে।তবে এবার সব জল্পনা মিথ্যা প্রমাণ করে দিল স্বয়ং হিরন।জানিয়ে দিলেন,-“বিজেপিতেই থাকছি।”

ভাইরাল ছবি নিয়ে হিরণের বক্তব্য, “অনেক সময় ছবি বিকৃত করা হয়। আজ ছবি এসেছে, কাল ভিডিও আসতে পারে।” তিনি আরও জানান, কোনও সত্‍ লোক তৃণমূলের ঝান্ডা ধরতে চাইবে না। তাই তিনি বিজেপিতে থাকছেন। শনিবার বক্তব্য রাখতে গিয়ে একাধিকবার তৃণমূলকে নিশানা করেন হিরণ। তিনি জানান, চোর ডাকাতের দল হল তৃণমূল। তৃণমূলের অনেক সত্‍ নেতা বিজেপিতে যোগ দিতে চাইছেন বলে জানান বিজেপি বিধায়ক।

হিরণ বলেন, “যে মা মাটি মানুষের স্লোগান দিয়ে তৃণমূল কংগ্রেস ২০১১ সালে সরকারে এসেছিল, তারপর থেকে তৃণমূলের অনেকেই চোরের দলে নাম লিখিয়েছে।” ডিল সঠিক না হওয়ায় তৃণমূল থেকে পিছিয়ে এসেছেন হিরণ, এমন প্রশ্ন করা হলে, হিরণ জানান, কে কি বলল, তাদের কথার ওপর নির্ভর করে মানুষ তাঁকে নির্বাচিত করেনি।

পাশাপাশি অভিনেতা সাংসদ দেবকে নিয়েও বিস্ফোরক মূলক মন্তব্য করেন হিরন।তিনি বলেন, এনামুলের থেকে টাকা নিয়েছেন দেব,-‘সেই মামলায় ইডি-সিবিআই তদন্ত করছে’। তিনি আরও বলেন, দেবের অপরাধ যদি প্রমাণ হয়, তিনি যদি জেলে যান তাহলে তাঁর চিন্তা মিঠুন চক্রবর্তীকে নিয়ে। হিরণের কথায় , ‘মিঠুনদা দেবের সঙ্গে অভিনয় করেছেন। ওই প্রোডিউসারের ব্যানারে তিনি কাজ করে ফেললেন। এবার দেব যদি দোষী সাব্যস্ত হন অথবা জেলে যান…তাহলে মিঠুনদাকে আবার টাকা ফেরত দিতে হবে। মিঠুনদা যেহেতু প্রজাপতিতে অভিনয় করেছেন, …পারিশ্রমিক নিলে ইডি-সিবিআইকে টাকা ফেরত দিতে হবে।’

 

আরো পড়ুন:Adrija Roy: বাংলার মেয়ের ডাক এলো মুম্বই থেকে, কি বলছেন অদ্রিজা?