প্রকাশ্যে বাঁশ দিয়ে মারধর বিজেপির (BJP) বুথ সভাপতিকে। বাড়ির গেট তালা বন্ধ করে দেওয়ায় কোনোক্রমে রক্ষা পেল পরিবারের সদস্যরা।অভিযোগ, রবিবার পটাশপুরে (Patashpur) বিজেপির সম্মেলন ছিল। সেই সম্মেলন থেকে বাড়ি ফেরার পথে কাঠের জ্বালানি দিয়ে অতর্কিতভাবে মারধর করা হয় পটাশপুরের সাউৎখন্ড গ্রাম পঞ্চায়েতের গোপালপুরের বিজেপির বুথ সভাপতিকে। এমনকি, এই মারধরের ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। যেখানে, বাড়ির সামনে লোহার রড, বাঁশ হাতে নিয়ে দাপাদাপি করতেও দেখা যায় দুষ্কৃতীদের।

এহেন ঘটনায় তৃণমূলের দিকেই উঠেছে আঙুল। যদিও, অভিযোগ অস্বীকার করে তৃণমূল বলেছে, পারিবারিক সমস্যাকে রাজনৈতিক রং চড়ানোর চেষ্টা করা হচ্ছে। তবে, এই ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এই প্রসঙ্গে বিজেপির জেলা সহ-সভাপতি অসীম মিশ্র বলেন, “বুঝে গিয়েছে মানুষের ভোটে ওদের জয় হবে না। তাই পটাশপুরে তৃণমূল আর পুলিশ যৌথভাবে বিজেপির বিরুদ্ধে আক্রমণে নেমেছে। সাউথখণ্ডে আমাদের রবিবার সম্মেলন ছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে চারজন বিজেপি কর্মীকে চায়ের দোকান থেকে তুলে নিয়ে যায়। নৃশংসভাবে মেরেছে। তিনজনকে রক্তাক্ত অবস্থায় ফেলে গিয়েছে, একজনের খোঁজ নেই। পুলিশ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে। বুথ সভাপতি প্রণব দাসের বাড়িতে আক্রমণ হয়েছে। ভিডিয়ো দেখলে বুঝবেন। এসব তো সভ্য সমাজের লজ্জা।”

এ বিষয়ে পটাশপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাজু কুণ্ডু বলেন, “রবিবার বিজেপি আর তৃণমূলের মধ্যে একটা ঝামেলা হয়েছিল। এখনও কোনও অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ এলে তদন্ত এগোবে সেইমতো।” সাউথখণ্ড গ্রামপঞ্চায়েতের প্রধান তৃণমূলের বিজনবন্ধু বাগ বলেন, “সাউথখণ্ডে সিপিএমের পার্টি অফিসে বিজেপির কোনও একটা সম্মেলন হয়েছিল শুনেছি। বাবলু মাজি তৃণমূল করত, গত বিধানসভায় বিজেপিতে যায়। ও বেশ কয়েকজনের বাড়িও ভেঙেছিল। আমরা বিধানসভায় ক্ষমতায় আসার পর বাড়ি ছেড়ে ওড়িশায় চলে যায়। আমরা তাঁর স্ত্রীকে পরে বলি উনি ফিরে আসুন। এখানে থাকুন। তারপর শুনলাম বিজেপির সম্মেলনে রবিবার এসেছিল। তখন স্থানীয় বাসিন্দারা ঘেরাও করে। এখন অপপ্রচার করছে।”

 

আরো পড়ুন:Honey Singh : বাইপোলার ডিসঅর্ডার ধরা পড়ার পর কিভাবে সময় কাটাতেন, মানসিক অবসাদ নিয়ে মুখ খুললেন হানি সিং!