দুয়ারে পঞ্চায়েত নির্বাচন! এমন আবহে ডান, বাম, রাম সব শিবিরই নেমে পড়েছে লড়াইয়ের ময়দানে। আর এমন পরিস্থিতিতে শাসকদল সন্ত্রাস করতে এলে কোন্ পথে ঠান্ডা করতে হবে, তার উপায় বাতলে দিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ৷(Saumitra khan)

এদিন পঞ্চায়েত ভোটের পূর্বে বাঁকুড়া জেলার বড়জোড়া হাইস্কুল মাঠে পশ্চিমবঙ্গের শাসকদলের সন্ত্রাস, দুর্নীতি ও একনায়কতন্ত্রের পরিবর্তে গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে বিজেপির একটি প্রতিবাদ সভা আয়োজিত হয়। ওই সভায় যোগদান করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ-সহ জেলার বিভিন্ন বিধায়কগণ ও জেলার অন্যান্য নেতৃত্ব। সেখানে খোলা মঞ্চে বক্তৃতা রাখতে গিয়ে বিরোধী দলনেতা সৌমিত্র খাঁ বলেন, “পঞ্চায়েত নির্বাচনে যদি পুলিশ বা গুন্ডা বাহিনী ভোট লুট করতে আসে, তাহলে তারা ব্যালট বক্স ফেলবেন আর জলে ফেলবেন।” শুভেন্দুকে সাক্ষী রেখে তিনি আরও বলেন, “পঞ্চায়েতের জন্য আমরা তৈরি আছি৷ তাই প্রত্যেকে ডান্ডা রাখবেন৷ যেদিন নমিনেশন করতে আসব, সেদিন তৃণমূলের নেতারা দাঁড়িয়ে থাকলে ডান্ডা মেরে মাথাগুলো ফাটিয়ে দেব, যদি আমাদের আটকাতে আসে৷”

এছাড়াও, সৌমিত্র খাঁ স্থানীয় বিডিওকে হুংকার দিয়ে বলেন, “বিডিও সাহেব, আপনি পরিকল্পনা করে বিজেপি কর্মীদের বঞ্চিত করছেন আপনারও পরিবার আছে আপনার পরিবার একদিন মানুষের অভিশাপে না খেতে পেয়ে মরবে।”

সব মিলিয়ে এদিন বর্তমান রাজ্য সরকারকে একহাতে নিতে দেখা গেল রাজ্যের বিরোধী দলনেতা সৌমিত্র খাঁ-কে। এদিন জেলার প্রতিটা প্রান্ত থেকে অসংখ্য কর্মী-সমর্থক উপস্থিত হয়েছিল এই রাজনৈতিক সমাবেশে। পঞ্চায়েত ভোটের পূর্বে বিরোধী দলনেতার এই ধরনের গা গরম করা কথাবার্তা অনেকটাই বাড়তি অক্সিজেন যোগাবে বিরোধী শিবিরকে এমনটাই মনে করছেন জেলার রাজনৈতিক মহলের একাংশ।

 

আরো দেখুন:Mohammed Salim:মমতা অভিষেক আরএসএস-এর দালাল!বিস্ফোরকমূলক মন্তব্য সেলিমের