দানের রাজনীতি নিয়ে কদিন আগেই শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সমালোচনা করেছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেই দিলীপ ঘোষকেই দেখা গেলো বড়দিন উৎসব পালন করতে।দেখা যায়,২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিনের সকালে একটি কম্বল বিতরণের সভায় বিশেষ এক কর্মসূচির আয়োজন করেছিল বিজেপি।আর সেই সভায় দেখা যায় উপস্থিত রয়েছেন দিলীপ ঘোষ।

মূলত ২৫ ডিসেম্বর জন্মগ্রহণ করেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী।বিজেপি এই দিনটিকে সুশাসন দিবস হিসেবে পালন করে।সেইজন্য এদিন বিশেষ কর্মসূচির আয়োজন করেছিল বিজেপি।আয়োজন করা হয়েছিল কম্বল বিতরণ সভার।দুর্গাপুরের সেই অনুষ্ঠানেই যোগদান করেছিলেন দিলীপ ঘোষ।

এদিকে এই ঘটনার পরই বিজেপি শিবিরে গুঞ্জন শুরু হয়েছে।প্রশ্ন উঠছে,এমন অনুষ্ঠানের বিরোধিতা করেও কেন দিলীপ নিজেই উপস্থিত হয়েছিলেন।আবার এই নিয়ে গেরুয়া শিবিরকে আক্রমণ করেছেন তৃণমূলও।শাসক দল বলেছেন-“ওদের নীতিবোধ নেই।গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার পদ্মশিবির।”তবে এদিনের অনুষ্ঠানে দিলীপ এবং শুভেন্দুর মধ্যে দেখা গেল ছোট্ট একটি পার্থক্য।শুভেন্দু সেবারে বিলিয়েছিলেন কম্বল।তবে এদিন মঞ্চে দিলীপ উপস্থিত থাকলেও কম্বল বিতরণ করেননি।

এদিন দুর্গাপুরের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে দিলীপ ঘোষ নিজেই আসানসোলে পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যুর প্রসঙ্গ টেনে আনেন।এদিন অবশ্য দলের সর্বভারতীয় সহ-সভাপতি অনুষ্ঠানের আয়োজকদের পাশে দাঁড়ান।আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি ও তাঁর স্ত্রী চৈতালি তিওয়ারিকে পুলিশ দিয়ে হেনস্থা করা হচ্ছে বলেও অভিযোগ করেন।এদিন সকালে প্রথমে দুর্গাপুরে অবস্থিত আর‌এস‌এসের আখড়ায় যান দিলীপ ঘোষ।সেখানে সমবেত প্রার্থনা সঙ্গীতে গলা মেলাতে দেখা যায় তাঁকে।

 

আরো পড়ুন:Mimi Chakraborty: বড়দিনের আগেই নিজেকে হট অবতারে তুলে ধরলেন মিমি