গেরুয়া শিবিরের ভয়ে কেন্দ্রীয় এজেন্সি নাকি ভুল তথ্য দিচ্ছে,এবার এমনই অভিযোগ করলেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)।

কেন্দ্রীয় সংস্থাগুলির চার্জশিট তৈরির পিছনেও অভিসন্ধি রয়েছে বলে মনে করছেন তিনি।টুইটের মাধ্যমে তিনি লিখেছেন,”চার্জশিটে ভুল তথ্য লিখতে এজেন্সিগুলিকে চাপ দিচ্ছে বিজেপি। যাতে তারা সস্তার রাজনীতির জন্য অপপ্রচার করে যেতে পারে। চার্জশিট অভিযোগের প্রমাণ নয়। এটা শুধুই এজেন্সির তরফে তাদের বক্তব্য। বিজেপি সেটাকেই অপব্যবহারের চেষ্টা করছে।”

এদিকে এমন গুরুত্ব অভিযোগের মুখোমুখি হয়ে বিজেপি দলও ছাড়ার পাত্র না।কুণাল ঘোষের এই অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন আবার বিজেপি নেতা রাহুল সিনহা।শাসাকদলকেই কাঠগড়ায় তুলে তিনি বলেছেন,”সত্যকে ঢাকার জন্য আর কত মিথ্যাচার এরা করবে। লোকে টাকার পহাড় দেখে নিয়েছে।চাকরি বিক্রি লোকেরা দেখে নিয়েছে। সর্বক্ষেত্রে কাটমানি নিয়েছে।আর প্রভাবিত করার কী আছে?আর নতুন করে চার্জশিটেরও কী আছে। যে চার্জশিট তৃণমূল জনগণের সামনে উপস্থাপিত করেছে তারপর আর এজেন্সির চার্জশিটের মূল্যই নেই। এজেন্সির চার্জশিট নিয়ে জনগণকে ভুল বোঝনোর কোনও বিষয়ই নেই।কোর্টের মামলা কোর্টে চলছে।”

মূলত,বর্তমানে শাসক শিবিরে শনির দশা লেগেছে।শিক্ষাক্ষেত্রে নিয়োগ,কয়লা ও গরুপাচার এবং একাধিক চিটফান্ড মামলার তদন্ত করছে ইডি ও সিবিআই।দুর্নীতির অভিযোগে জেলে রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-সহ শিক্ষা দফতরের একাধিক আধিকারিক।আর সেই আবহে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়েছে প্রধান বিরোধী দল বিজেপি।এনিয়ে তৃণমূলের তরফে ইডি-সিবিআইকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার অভিযোগও তোলা হয়েছে।আর সেই সংঘাত আবারও প্রকাশ্যে চলে এসেছে।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই সেটাই দেখার।

 

আরো পড়ুন:Kunal Ghosh:দিলীপ ঘোষকে গ্রেফতারি দাবি নিয়ে সরব হলেন কুণাল