পঞ্চায়েত ভোটের দামামা বেজে গেছে।তাই নিজেদের মতো করেই প্রস্তুতি শুরু করেছে সব দলই।আর এই পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে নিজের সংসদীয় এলাকায় আজ বৈঠকে বসতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

জানা গেছে,আজ দুপুরেই প্রশাসনিক আধিকারিক এবং নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসবেন তিনি।এই বৈঠকে উপস্থিত থাকবেন লোকসভার অন্তর্গত ৭টি বিধানসভার বিধায়ক, জেলা পরিষদের সকল সদস্য, পঞ্চায়েত সমিতির সকল সদস্য, পুরসভা এলাকার কাউন্সিলররা, দলীয় পদধিকারিক, বিভিন্ন দফতরের আধিকারিকরা।

মনে করা হচ্ছে,আজকের এই বৈঠকে আলোচনার বিষয়বস্তু হতে পারে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে কেমন চলছে কাজকর্ম, নাগরিকরা কেমন পরিষেবা পাচ্ছেন, এমনকি এলাকার উন্নয়নমূলক কাজকর্ম এইসব নিয়েও। খুব দ্রুত শেষ করার সিদ্ধান্ত হতে পারে যেসব কাজ এখনও পর্যন্ত শেষ হয়নি সেই কাজ।

আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই বৈঠককে কেন্দ্র করে দলের নেতা কর্মীদের মধ্যে তত্‍পরতা তুঙ্গে। বিষয়টি নিয়ে রাজ্যের পরিবহণ দফতরের রাষ্ট্রমন্ত্রী তথা বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মণ্ডল জানান, ‘চোখে অস্ত্রোপচারের পর সাংসদ ডায়মন্ডহারবারে আসছেন। বিজয়ার পর তাঁর সঙ্গে শুভেচ্ছা অনুষ্ঠানে যোগ দিতে হাজির হয়েছিলেন দলীয় নেতা এবং কর্মীরা। মঙ্গলবার রিভিউ বৈঠকের এমন আবহে সাংসদ কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে রয়েছে সকলেই।’ ডায়মন্ডহারবারের বিধায়ক পান্নালাল হালদার বিষয়টি নিয়ে বলেন, ‘অনুষ্ঠানে আমরা সাংসদের সঙ্গে যোগ দিতে পারব এটা আনন্দের বিষয়। দলের নেতা, কর্মীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন।”

 

আরো পড়ুন:Menoka Gambhir:বিদেশ যাত্রার অনুমতি প্রত্যাহার করলেন অভিষেক শ্যালিকা!