বিয়ের চার মাস পর অভিনেত্রী নয়নতারা (Nayanthara) এবং চলচ্চিত্র নির্মাতা বিঘ্নেশ শিবান (Vignesh Shivan) সদ্য বাবা মা হলেন। সোশ্যাল মিডিয়ায় এই খবরটি ঘোষণা করে ছবি পোস্ট করেছেন দম্পতি। যেখানে দুজনকে তাদের যমজ সন্তানের পায়ে চুম্বন করতে দেখা গেছে। ছবিতে নয়নতারা (Nayanthara) এবং ভিগনেশ (Vignesh) তাদের যমজ সন্তানকে চুম্বন ও আদর করছিলেন। যদিও তারা তাদের সন্তানদের মুখ প্রকাশ করেন নি। ছবিগুলি শেয়ার করে নির্মাতা লিখেছেন, “নয়ন এবং আমি আম্মা এবং আপ্পা হয়েছি।”

“আমরা যমজ বাচ্চাদের নিয়ে আশীর্বাদ পেয়েছি। এটি আমাদের সমস্ত প্রার্থনা, আমাদের পূর্ব পুরুষদের ভালো কর্মের ফল।আমাদের উয়ির সন্তানদের জন্য আপনাদের আশীর্বাদ দরকার।” খবরে প্রতিক্রিয়ায় তাদের, ভক্তরা দম্পতিদের অভিনন্দন বার্তা জনাইয়েছেন।

কয়েক বছর ধরে একে অপরকে ডেট করার পরে, নয়নতারা এবং ভিগনেশ শিবান অবশেষে ৯ জুন মহাবালিপুরমের একটি রিসর্টে গাঁটছড়া বাঁধেন। নানুম রাউডি ধান ছবির শুটিংয়ের সময় প্রেমে পড়েছিলেন এই জুটি। দুই বছর পরে তারা সিঙ্গাপুরে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দম্পতি হিসাবে একসাথে উপস্থিত হয়েছিল।

কাজের ফ্রন্টে নয়নতারাকে (Nayanthara) সম্প্রতি তেলেগু ফিল্ম গডফাদারে (God Father) দেখা গেছে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাউথ সুপারস্টার চিরঞ্জীবী (Chiranjivi)। অজিথ অভিনীত AK62 পরিচালনার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত বিঘ্নেশ শিবান (Vignesh Shivan)।

২০২১ সালে নয়নতারা তার চলচ্চিত্রের প্রচারের জন্য বিজয় টেলিভিশনে উপস্থিত হয়েছিল যেখানে তিনি তার গোপন বাগদানের কথা বলেছিলেন। তিনি বলেন, “এটা হলো আমার বাগদানের আংটি। আমরা ব্যক্তিগত মানুষ তাই আমরা একটি জমকালো অনুষ্ঠান করতে চাইনি। আমরা যখন বিয়ে করার সিদ্ধান্ত নেব, আমরা অবশ্যই আমাদের ভক্তদের জানাব। আমাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান হয়েছিল।”

আরও পড়ুন…Rashmika Mandanna wears Vijay Devarakonda’s Sunglasses?