সুনীল ছেত্রীকে পশ্চিমবঙ্গের রাজ্যপাল লা গণেশনের ঠেলা দেওয়ার ঘটনা এখনও টাটকা এরমধ্যেই আরো এক ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় রাজনীতি (Politics) থেকে শুরু করে ক্রীড়া জগৎ।প্রভাব কম পড়েনি ভক্তদের মধ্যেও।মূলত,এবার সুনীল ছেত্রীর মতো একই ঘটনা পুনরাবৃত্তি হলো জাতীয় গেমসের উদ্বোধনেও।

জানা যায়,আহমেদাবাদে শুরু হয়েছে জাতীয় গেমস। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) নিজেই উদ্বোধন করেছেন জাতীয় গেমসের। আর উদ্বোধনী অনুষ্ঠানে ছিল তারার মেলা। কে ছিলেন না গগন নারং তো বটেই টোকিও অলিম্পিকে ইতিহাস গড়া নীরাজ চোপড়া (Neeraj Chopra), ব্যাডমিন্টন কুইন পিভি সিন্ধু, ভারোত্তোলক মীরাবাই চানু, ট্র্যাক এন্ড ফিল্ডের অঞ্জু ববি জর্জ। উদ্বোধনী মঞ্চের গ্ল্যামার বাড়িয়ে গেলেন মোহিত চৌহান, শঙ্কর মহাদেবনের মত সুরের জাদুগররা।এমন রংচংয়ে উদ্বোধন অবশ্য পুরোটাই ঢাকা পড়ে গেল বিতর্কের কালো চাদরে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর যাতে ট্রফি হাতে ফটোশ্যুটে সমস্যা না হয় সেইজন্য গগন নারং নীরাজ চোপড়াদের ঠেলা দিয়ে সরে যাওয়ার ইঙ্গিত করছেন। এরপরেই নীরাজ চোপড়া সহ নামিদামি এথলিটরা পাশে সরে দাঁড়ান। এতেই বিতর্কের ঝড় বয়ে গিয়েছে। দেশকে বিশ্বের মঞ্চে উজ্জ্বল করা তারকাদের যেভাবে সরিয়ে দেওয়া হয়েছে তাতে গগন নারং তো বটেই নেটিজেনরা তোপ দেগেছেন নরেন্দ্র মোদির দিকেও।

 

আরো পড়ুন:Modi : “সম্রাট আওরঙ্গজেবের থেকে বেশি মন্দির ধ্বংস করেছেন মোদী”-বিশ্বনাথ মন্দিরের মোহন্ত