অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) কন্যা সুকন্যা মণ্ডলকে ফের নোটিস ধরাল সিবিআই। সূত্রের খবর, শুক্রবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে কেষ্ট কন্যাকে নোটিস পাঠিয়ে সম্পত্তির সমস্ত নথি চেয়ে পাঠানো হয়েছে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে তথ্য জানার জন্য সুকন্যাকে এই নোটিস দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর,আজ সকাল সাড়ে ৭ টা নাগাদ সিবিআই-এর একটি দল বোলপুরের ক্যাম্প অফিস থেকে বেরিয়ে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বাড়িতে আসে।সিবিআই সূত্রে খবর, সিআরপিসি ৯১ নং ধারায় সুকন্যা মণ্ডলকে নোটিশ দেওয়া হয়েছে।তাঁর কাছ থেকে একাধিক নথি এবং তথ্য চেয়ে পাঠিয়েছেন সিবিআই আধিকারিকরা। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলে এবং সুকন্যা মণ্ডলের নামে যে সব ব্যবসা রয়েছে, সেই সব ব্যবসার নথি চাওয়া হয়েছে সিবিআই তরফে।সিবিআই সূত্রে খবর,-অনুব্রতর একাধিক ব্যবসা,রাইস মিল,ট্রাস্টে সুকন্যার নাম রয়েছে।সেই সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

পাশাপাশি,শুক্রবার সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে ডেকে পাঠানো হল অনুব্রত মন্ডলের রাঁধুনীকে।তাঁর একাউন্ট থেকে কিছু টাকা লেনদেন হয়েছে বলে খবর পেয়েছে সিবিআই।তাই তা খতিয়ে দেখতে চান তদন্তকারীরা।এককথায় অনুব্রতর সম্পত্তির হদিশ পেতে তত্‍পর সিবিআই।

সিবিআই সূত্রে খবর,আজ সকালে তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে।সিবিআই-এর আধিকারিকরা জানাচ্ছেন,তদন্ত করতে গিয়ে তাঁরা জানতে পেরেছেন অনুব্রত মণ্ডলের বাড়িতে একাধিক লোক কাজ করতেন।কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সন্দেহ, তাঁদের অ্যাকাউন্টের মাধ্যমে কালো টাকা সাদা করা হয়ে থাকতে পারে।সেই সূত্রেই সিবিআই এদিন সকালে অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারককে জিজ্ঞাসাবাদ করেছে।ওই ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্টের যাবতীয় তথ্য খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

 

আরো পড়ুন:Anubrata : দুর্গাপুজোয় জেলেই কাটবে অনুব্রতর