বিজেপির নবান্ন অভিযান ফ্লপ।মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয় এভাবেই বিজেপির নবান্ন অভিযানকে নিন্দা করলেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ (Kunal Ghosh)।তিনি বলেন, যতগুলো ক্যামেরা ছিল, তত সময় নার্ভ কাজ করল না। ভেবেছিলাম, পুলিশ তুলে নিয়ে যাবে। কিন্তু দেখলাম ‘আলুভাতে’ বিরোধী দলনেতা লজ্জাবতী লতা হয়ে হেটে হেটে পুলিশের গাড়িতে উঠ গেল। বিরোধীদল নেতা যুদ্ধ ঘোষণা করেছিলেন। সেই বিরোধী দলনেতা ছোটবেলায় বাবার দয়ায়, পরে দিদির দয়ায় পদ পেয়েছিলেন। ওনার মুখে মারিতং জগত্‍ আসলে একটা আলুভাতে সখী। বিরেধী দলনেতা হতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে শিখতে হবে। আলুভাতে সখী বলছে- ‘ডোন্ট টাচ মি’। তৃণমূলের এক নেতাকে হাওড়ার টোল প্লাজায় কুত্‍সিতভাবে মারা হয়েছে।

নবান্ন অভিযানকে কটাক্ষ করে কুনাল ঘোষের (Kunal Ghosh) দাবি, লোক নেই, জন নেই নবান্ন অভিযান। বিরোধী দলনেতার আত্মসমর্পণ বাংলায় নজির হয়ে রইল। ভিড় তো ছিল পুলিশ আর সংবাদমাধ্যমের। সব মিলিয়ে দেখা গেল ৯১৮জন। দিলীপ বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে কুনালের মন্তব্য দিলীপদা বললেন, পুলিশ যেখানে আটকাবে সেখানেই বসব। শুভেন্দু অধিকারী কোথায় বসলেন? তিনি তো চলেই গেলেন। তিন মহিলা পুলিশকর্মী সব শেষ করে দিল। বিজেপি কর্মীরা জানুন, শুভেন্দুর বুকে নেই দম, ও খাবে চমচম। বিজেপি কর্মীরা ভেবে দেখুন, এদের ভরসায় আপনারা রাজনীতি করবেন, প্রশ্ন কুনালের।

নেতৃত্বের দিকে আঙুল তুলে কুনাল বলে, বিপুল টাকা খরচা করে নবান্ন অভিযান, কোনও স্ট্র্যাটেজিই তৈরি করেনি। লকেট চ্যাটার্জি মনে মনে চাইছিলেন এটা ফ্লপ হোক। সেটাই হয়েছে। বারবার শুভেন্দু অধিকারী দাবি করেন, ওদের অর্ধেক লোক আমাদের সঙ্গে যোগাযোগ রাখে। এবার বলুক কে যোগাযোগ রাখে। বিজেপির নবান্ন অভিযান ট্রেলারেই দ্য এন্ড। কুনালের দাবি, দিলীপ ঘোষের উচিত শুভেন্দুক শোকজ করা। সুকান্ত ও শুভেন্দুর ডাক ছিল নবান্ন চল। দিলীপ আর লকেটের ডাক ছিল নবান্ন থেকে ফের।

 

আরো পড়ুন:Kunal Ghosh:অভিযোগ তো অস্বীকার করতে পারছে না শুভেন্দু!বিস্ফোরক মন্তব্য কুণালের