বিনয় মিশ্রের সঙ্গে কথা হয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)।শুক্রবার ইডির জেরা শেষে বের হয়ে সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক দাবি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।শনিবার ঘাটালে বিজেপির সমাবেশ ছিল।মঞ্চ থেকেই দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে তোপ দাগেন নন্দীগ্রামের বিধায়ক।সরব হন তাঁর সঙ্গে ফোনে বিনয় মিশ্রের কথাপোকথন নিয়ে অভিষেকের হুঁশিয়ারি নিয়েও।

শুভেন্দুর কথায়, ‘দাবি করা হয়েছে আমার সঙ্গে বিন মিশ্র কথা বলেছেন।ওই অডিও প্রকাশ করা হোক। আমার আপত্তি নেই।মাথা আমার উঁচু।সিপিএমকে উত্‍খাত করেছি, আপনার পিসি এবং আপনাকেও উত্‍খাত করব। আমি মেদিনীপুরের ছেলে। আপনাকে অডিওর সঙ্গে সঙ্গে শুভেন্দু অধিকারীর ৯৭৩৩০৬৪৫৯৫ এই ফোন নম্বরটাও প্রকাশ করতে হবে।যদি না পারেন তাহলে ধরে নেব,সুদীপ্ত সেনের চিঠির মতো এটাও আপনার বাজার গরম করার জন্য।’

একেবারে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ভরা সভায় কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জোরদার চ্যালেঞ্জ ছুঁড়লেন তিনি। সেই সঙ্গেই রাজনৈতিকভাবে উত্‍খাতেরও হুঁশিয়ারি দিলেন শুভেন্দু।

মূলত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারির পর থেকেই অস্বস্তি ছড়িয়েছিল বিজেপির অন্দরে। প্রশ্ন উঠছিল কয়লা পাচার মামলায় অভিযুক্ত বিনয় মিশ্রের সঙ্গে সত্যিই কি আট মাস আগে যোগাযোগ করেছিলেন শুভেন্দু? এনিয়ে নানা কথা রটতে থাকে বাংলার রাজনীতির আঙিনায়। কেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এই অডিও ক্লিপ প্রকাশ্যে আনছেন না তা নিয়েও প্রশ্ন উঠতে থাকে। তবে শুভেন্দু কী জবাব দেন সেদিও তাকিয়েছিলেন বঙ্গবাসী। এবার কার্যত সবকিছুরই জবাব দিলেন শুভেন্দু।

 

আরো পড়ুন:Suvendu Adhikari:বাংলার দুর্নীতি থেকে নজর ঘোরাতেই মমতার সরকারের পদযাত্রা,অমিত মালব্যর টুইট রিটুইট শুভেন্দুর!