একসময়ের স্বামীকেই এবার জোকার বলে সম্বোধন করলেন সুজাতা মণ্ডল (Sujata Mondal)।হটাৎ কেনো এমন উক্তি তার?জানা যায় পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির খবর পাওয়ার পরই পুজো করতে বসেছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সারদা দেবীর কাছে তাঁকে প্রার্থনা করতে দেখা গিয়েছে। বাংলাকে যাতে বাঁচানো যায়, সেই প্রার্থনা করেছেন পূজা করে। হাত জোড় করে বলেছেন, ‘বাংলাকে বাঁচাও মা, বাংলাকে বাঁচাও ইডি-কে শক্তি দাও’।

তবে কেবল পুজো করেই ক্ষান্ত হননি বিষ্ণুপুরের সাংসদ। তিনি তাঁর এই গোটা পুজার্চনা ক্যামেরাবন্দিও করেছেন। আর সেই ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সেখানে সৌমিত্রর প্রার্থনার ভঙ্গির নাটকীয়তা অনেকের নজর কেড়েছে। আর এই নিয়েই এবার সৌমিত্রকে ‘জোকার’ বলে চরম কটাক্ষ করলেন এককালে তাঁর জীবনসঙ্গী সুজাতা মণ্ডল। শুধু তাই নয়, এর পাশাপাশি বিজেপি সাংসদকে ‘প্রচারলোভী মাতাল’ বলেও আক্রমণ করেন সুজাতা।

সুজাতা বলেন, “তিনি অন্যের দিকে আঙুল তুলছেন? নিজের চরিত্রটা কি তিনি দেখেন? তিনি যে বিভিন্ন নারীসঙ্গে জড়িত, দুই-তিন বছর আগেও তাঁর কিছু ছিল না। এখন তিনি একাধিক বিলাসবহুল সম্পত্তির মালিক। বিলাসিতার জীবন।”সঙ্গে এই প্রশ্নও তোলেন যে একজন সাংসদ কত টাকা বেতন পান যে তিনি এমন বিলাসিতার জীবন কাটাতে পারেন? নিউটাউনে সৌমিত্রর একটি বিলাসবহুল ফ্ল্যাটও রয়েছে বলে দাবি সুজাতার। শুধু নিউটাউনেই নয়, দিল্লি, কলকাতা, বাঁকুড়া, বিষ্ণুপুরেও ফ্ল্যাট-জমি রয়েছে বলে দাবি সাংসদের প্রাক্তন স্ত্রীর। এত বাড়ি-গাড়ি-সম্পত্তি কোথা থেকে আসছে, সেই প্রশ্নও তোলেন তিনি।

 

আরো পড়ুন:Ssc:পার্থর কুশপুতুল পুড়িয়ে,নকল টাকার সাথে মুড়ি ছড়িয়ে,মিছিল বিজেপির!